Pushpa-Samantha: আইটেম গানে সামান্থা, ‘পুষ্পা’য় তাঁর নাচ ছিল বেশ চ্যালেঞ্জিং

সামান্থা বলেছেন, "লাস্যময়ী হওয়া খুব কঠিন কাজ।" এর জন্য তিনি প্রচুর খেটেছেন।

Pushpa-Samantha: আইটেম গানে সামান্থা, 'পুষ্পা'য় তাঁর নাচ ছিল বেশ চ্যালেঞ্জিং
সামান্থা রুথ প্রভু
Follow Us:
| Edited By: | Updated on: Dec 21, 2021 | 12:39 AM

১৭ ডিসেম্বর মুক্তি পেয়েছে তেলেগু ছবি ‘পুষ্পা: দ্য রাইজ়’। দক্ষিণ ভারত তো বটেই, ছবিটি জনপ্রিয় হয়েছে বাংলা ও দেশের অন্যান্য রাজ্যেও। ফের প্রমাণ করেছে এই সময় দাঁড়িয়ে দক্ষিণ ভারতের ফিল্ম ইন্ডাস্ট্রি অন্যতম সেরা। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন আল্লু অর্জুন ও রশ্মিকা মান্ডানা। বক্স অফিসে দারুণ সফল এই ছবি। ছবিতে একটি বিশেষ গানের দৃশ্যে পারফর্ম করেছেন সামান্থা রুথ প্রভু। গানটির নাম ‘ও অন্তভা’। ছবির সঙ্গে গানটিও জনপ্রিয় ইতিমধ্যেই।

গানে উষ্ণতা ছড়াচ্ছেন সামান্থা। কোমর দুলিয়ে নেচেছেন আল্লুর সঙ্গে। নাচের আগে বেশ নার্ভাস ছিলেন সামান্থা। এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, “প্রত্যেকটি স্টেপ ঠিক মতো করা অত্যন্ত চ্যালেঞ্জিং ছিল আমার কাছে। আল্লুর সঙ্গে নাচা খুব কঠিন কাজ ছিল। ও অসামান্য।”

View this post on Instagram

A post shared by Samantha (@samantharuthprabhuoffl)

পরিচালক সুকুমার বলেছেন সামান্থা প্রথমে কাজ করতে রাজি ছিলেন না। ছবির প্রধান চরিত্রে অভিনয় করেন তিনি। কেনই বা রাজি হবেন? প্রথমে বেশ কিন্তু কিন্তু করছিলেন। তারপর পূজা হেগরের নিদর্শন দেওয়া হয় তাঁকে। বলা হয়, সামান্থা অভিনীত ‘রঙ্গস্থালম’ ছবিতে তিনি একটি গানের দৃশ্যে নেচেছিলেন। এই কথা শুনে সামান্থা রাজি হয়ে যান।

নিজের সামাজিক মাধ্যমেও পোস্ট করেছেন সামান্থা। বলেছেন, “আমি ভাল রোল করেছি। খারাপ রোল করেছি। হাস্যকর হয়েছি। গম্ভীর হয়েছি। চ্যাট শোয়ের হোস্টও হয়েছি একটা সময়। প্রত্যেক কাজে সফল হওয়ার জন্য প্রচুর খেটেছি। লাস্যময়ী হল এর পরের ধাপ। কঠিন কাজ…”

‘পুষ্পা’তে আল্লুর প্রশংসা করেছেন সামান্থা। বলেছেন, “তোমার পারফরম্যান্স থেকে চোখ সরানো যায় না কিছুতেই। তোমাকে দেখে আমি অনুপ্রাণিত। তোমার সোয়্যাগ দারুণ। তুমি অনেকের অনুপ্রেরণা হয়ে থাকবে।”

‘ও অন্তভা’ গানের কথা দর্শক ও সমালোচকদের আলোচনার কেন্দ্রে। বলা হচ্ছে, পুরুষরা কামপিপাসু। ছবি মুক্তির আগে একটি সাংবাদিক বৈঠকে আল্লু বলেছেন, “এটা সত্যি কথা। গানে যা লেখা আছে, তা সত্যি।”

আরও পড়ুন: Gehraiyaan: ‘গহরইয়া’ টিজ়ার আকর্ষণ কাড়ছে দর্শকের; ছবি মুক্তি পাবে ওটিটিতেই