Shovan Ganguly Jisshu Sengupta: গিটার বাজিয়ে গান গাইলেন শোভন, ড্রামে যিশু, পার্টিতে আর কারা ছিলেন?

Shovan Ganguly Jisshu Sengupta: প্রসঙ্গত এই মুহূর্তে গানের একটি রিয়ালিটি শোয়ে সঞ্চালকের ভূমিকায় রয়েছেন যিশু। আর শোভন সেখানে মেন্টরের দায়িত্ব সামলাচ্ছেন। এতদিন পরে যিশুকে ড্রাম বাজাতে দেখে খুশি অনুরাগীরাও।

Shovan Ganguly Jisshu Sengupta: গিটার বাজিয়ে গান গাইলেন শোভন, ড্রামে যিশু, পার্টিতে আর কারা ছিলেন?
যিশু এবং শোভন। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2021 | 7:49 PM

যিশু সেনগুপ্ত। হ্যাঁ, তাঁকে আপনি অভিনেতা হিসেবেই চেনেন। কিন্তু ড্রাম যিশুর ভালবাসার জায়গা। অভিনয়ের ব্যস্ততায় এখন হয়তো সময় কম পান। তবুও ভালবাসার চর্চা বজায় রেখেছেন। ঠিক যেমন ঘটল গতকাল অর্থাৎ বৃহস্পতিবারের সন্ধেয়।

যিশু-নীলাঞ্জনার বাড়িতে গতকাল ছিল চাঁদের হাট। শোভন, স্বস্তিকা, ইন্দ্রাশিস, রাজদীপ, সন্দীপ্তা, গৌরব, ঋদ্ধিমা, প্রান্তিক এবং মহেন্দ্র সোনির মতো ইন্ডাস্ট্রির ইনসাইডাররা উপস্থিত ছিলেন। আর সেখানেই ড্রামে জমিয়ে দিয়েছিলেন যিশু। সঙ্গতে ছিল শোভনের গান।

গতকালের পার্টির ছবি অনেকেই সোশ্যাল ওয়ালে শেয়ার করেছেন। শোভনের শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে এ আর রহমানের সুরে শাহরুখ খান অভিনীত ‘দিল সে’ ছবির গান গাইছেন তিনি। পাশে বসে গুনগুন করছেন স্বস্তিকাও। যিশু বাজাচ্ছেন ড্রাম। আর তা ক্যামেরাবন্দি করে রাখছেন নীলাঞ্জনা। এই পার্টির গ্রুপফিও শেয়ার করেছেন সেলেবরা।

প্রসঙ্গত এই মুহূর্তে গানের একটি রিয়ালিটি শোয়ে সঞ্চালকের ভূমিকায় রয়েছেন যিশু। আর শোভন সেখানে মেন্টরের দায়িত্ব সামলাচ্ছেন। এতদিন পরে যিশুকে ড্রাম বাজাতে দেখে খুশি অনুরাগীরাও।

শোভন গঙ্গোপাধ্যায় এবং স্বস্তিকা দত্ত। গায়ক এবং অভিনেত্রীর ব্যক্তিগত রসায়নের খবর এখন টলি পাড়ায় সকলেই জানেন। প্রথম দিকে ব্যক্তি সম্পর্ককে আড়ালেই রেখেছিলেন তাঁরা। কিন্তু ধীরে ধীরে প্রেমের সম্পর্কের কথা প্রকাশ করেন। সোশ্যাল ওয়ালে একের পর এক ছবি শেয়ার করে বুঝিয়ে দেন তাঁরা প্রেমে রয়েছেন।

সদ্য মুক্তি পেয়েছে অভিমন্যু মুখোপাধ্যায় পরিচালিত ‘লকডাউন’। সে ছবির মিউজিকের দায়িত্বে ছিলেন তিনি। শোভনের কথায় সুরে লকডাউন ছবির জন্য গান গেয়েছেন ইমন চক্রবর্তী। এক সময় ইমন এবং শোভন প্রেমের সম্পর্কে ছিলেন। সে সম্পর্ক এখন অতীত। কিন্তু পেশাদারিত্ব বজায় রেখে দুই শিল্পীর ব্যক্তিগত জীবনকে পিছনে রেখে একসঙ্গে কাজ করার ক্ষেত্রে কোনও সমস্যা হয়নি।

অন্যদিকে গত মার্চে ৪৪ ছুঁলেন যিশু সেনগুপ্ত। তাঁর সিনেমা-জীবনের বয়স ২২ বছর। কত উত্থান-পতন, কত না-বলা গল্প, কত অপমান, কত অভিজ্ঞতা ভিড় করে আছে এই ৪৪ বছরের জীবনে। স্মৃতিরা জমতে জমতে পাহাড় হয়েছে যিশুর মনে। জীবনের সেই অচেনা-অজানা গল্পগুলোকে সবার সঙ্গে ভাগ করে নিতে কলম ধরেছেন তিনি। আত্মজীবনী লিখছেন। সেই আত্মজীবনী খুব শীঘ্রই বই আকারে প্রকাশ পাবে। প্রকাশনার দায়িত্বে দে’জ পাবলিশিং। যিশুর জন্মদিনে তাঁর আত্মজীবনীর প্রচ্ছদ সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছিলল দে’জ পাবলিশিং। যিশুর আত্মজীবনীর নাম ‘আবহমান:জার্নি সো ফার’।

‘আবহমান’ যিশু সেনগুপ্তের একটি ছবির নাম। এই ছবির পরিচালক ছিলেন ঋতুপর্ণ ঘোষ, যাঁকে যিশু মেন্টর মানেন। এই আত্মজীবনীতে নিজের জীবনের সবটুকু খুলে বলবেন যিশু? সে সময় তিনি বলেছিলেন, “লকডাউনের সময়ই আত্মজীবনী লেখার প্ল্যানটা করি। মনে হল, আমার জীবনের অনেক গল্প এবার মানুষকে শোনানো দরকার। একজন অভিনেতার জীবনে অনেক চড়াই-উতরাই থাকে, তার ভাল-মন্দটা সবার জানা দরকার। আমার সিনেমা-জীবনের অনেক অজানা গল্প আমি খোলাখুলিভাবে লিখব। আশা করি, মানুষের পড়তে ভাল লাগবে।”

আরও পড়ুন, টেলিভিশনে পাঁচ বারের মহিষাসুর! এই অভিনেতাকে চিনতে পারছেন?

আরও পড়ুন, গুয়াহাটিতে শাশুড়ি মায়ের সঙ্গে বিশ্বকর্মা পুজোর আয়োজন পাওলির