Astrology Prediction: মৃত সিধু মুসেওয়ালা রাত-দিন মায়ের যত্ন নিচ্ছে, চাঞ্চল্যকর দাবি জ্যোতিষবিদের

Siddhu Moose Wala: সিধুর আত্মা ভীষণ পবিত্র, এই ধরণের আত্মারা জানেন, কীভাবে তাঁদের পরিবারকে সামলে নিতে হয়, যত্ন করতে হয়।

Astrology Prediction: মৃত সিধু মুসেওয়ালা রাত-দিন মায়ের যত্ন নিচ্ছে, চাঞ্চল্যকর দাবি জ্যোতিষবিদের
Follow Us:
| Edited By: | Updated on: Jun 16, 2022 | 1:35 PM

সিধু মুসেওয়ালার মৃত্যু এক কথায় আজও মেনে নিতে নারাজ সকলেই। এভাবে অকালেই সকলকে ছেড়ে চলে যাবেন গায়ক, তা কেউ দুঃস্বপ্নেও ভাবেননি। আজও তাঁর অভাব পরতে-পরতে উপলব্ধি করছেন সকলেই। ঘরের ছেলে আজ আর নেই। শূন্য মায়ের কোল। সিধুর মৃত্যু সংবাদ ছড়িয়ে পড়ার মুহূর্তে শোকে ডুবেছিল গোটা দেশ। মৃত্যু ঘিরে কড়া সমালোচনার ঝড় ওঠে নেটদুনিয়ায়। তাঁর পরিবার থেকে শুরু করে কাছের মানুষের ওপর দিয়ে যে কঠিন ঝড় বয়ে যায়, তা এক কথায় বোঝানো সম্ভবপর নয়। আজও সিধুর মায়ের অজ্ঞান হয়ে পড়ার দৃশ্য সকলের চোখে ভাসে, ছেলের শেষকৃত্যে নিজেকে আর সামলে রাখতে পারেননি সেদিন।

আজও সেই কোল খালি হয়ে যাওয়া মায়ের যন্ত্রণা প্রত্যেকে অনুভব করে, আর তাই কার্ড রিডার জ্যোতিষবিদ জানবী গৌর এবার জানালেন সিধুর পরিবারের মানসিক অবস্থার কথা। সম্প্রতি ই টাইমস-কে দেওয়া এক সাক্ষাৎকার তিনি জানান বিস্তারিত তথ্য। গৌরের গণনা অনুযায়ী, সিধুর পরিবার আগামী মাস থেকেই খানিক হলেও শান্তি পাবে। তিনি আরও জানান, সিধু আজ মৃত, তবুও তাঁর পবিত্র আত্মা সর্বদাই তাঁর মায়ের খেয়ার রেখে চলেছে একজন দূতের মতই।

গৌর নিজের জীবনের অভিজ্ঞতার কথা তুলে ধরে বলেন, অস্থি বিসর্জনের অন্তীম কাজের মূহূর্ত ভীষণ পবিত্র। চার বছর আগে বাবাকে হারিয়ে এই পরিস্থিতি দিয়ে গিয়েছেন তিনি নিজেই। নিজের ছেলে ও স্বামীর সঙ্গে এই কাজ করার সময় তাঁর মনে হয়েছিল এই শেষ ছুঁয়ে দেখা, এই শেষে কাছে পাওয়া, এটাই সারা জীবনের জন্য শেষ গুডবাই বলার সময়। পৃথিবী থেকে আমরা যা পাই, পৃথিবীতেই তা ফিরিয়ে দিতে হয়। এই কঠিন সত্যিটা বুঝতে পারবেন সিধুর মাও একটা সময়ের পর, বিশ্বাস গৌরের।

গৌর এদিন আরও বলেন, সিধু মা সত্যি কোন পরিস্থিতি দিয়ে গিয়েছেন, তার ছবি ভিডিয়ো সকলের দেখা। একজন অভিভাবকের কাছে এটা কতটা যন্ত্রণাদায়ক তা অনুমান করা যায়। আর সেই জায়গা থেকেই জ্যোতিষবিদের মন্তব্য মৃত সিধু সকলের পাশেই আছেন। তিনিই ধীরে ধীরে তাঁর মাকে সামলে নেবেন। সিধুর আত্মা ভীষণ পবিত্র, এই ধরণের আত্মারা জানেন, কীভাবে তাঁদের পরিবারকে সামলে নিতে হয়, যত্ন করতে হয়।