Hacked Dona Gangopadhyay’s Page: হ্যাকিংয়ের শিকার নৃত্যশিল্পী ডোনা গঙ্গোপাধ্যায়

Hacked Dona Gangopadhyay's Page: এই মুহূর্তে তিনি ৫টি কনসার্টের জন্য ইউরোপের বিভিন্ন দেশে ঘুরছেন। কয়েকদিন আগে তিনি কবিগুরু রবীন্দ্র নাথ ঠাকুরের প্রয়ানদিবস উপলক্ষে ২২ শ্রাবণ একটি নৃত্যানুষ্ঠান করতে দেশে ফিরেছিলেন।

Hacked Dona Gangopadhyay's Page: হ্যাকিংয়ের শিকার নৃত্যশিল্পী ডোনা গঙ্গোপাধ্যায়
ডোনা গঙ্গোপাধ্যায়ের সোশ্যাল পেজ হ্যাকড
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Aug 15, 2022 | 12:51 AM

প্রখ্যাত ওড়িশি নৃত্যশিল্পী ডোনা গঙ্গোপাধ্যায়। অফিসিয়াল ফেসবুক পেজ এবং ফেসবুকের ব্যক্তিগত প্রোফাইল হ্যাক করা হয়েছে। এই খবর নিজেই জানিয়েছেন ডোনা তাঁর এজেন্সি মারফৎ। তিনি বলেছেন, “আমি এটি সম্পর্কে জানতে পেরেছি আমার এক বন্ধু জন্য। তিনি আমার প্রোফাইলে কিছু অপ্রাসঙ্গিক পোস্ট লক্ষ্য করেছেন। এখন আমার ফেসবুক পেজ এবং প্রোফাইলে আমার কোনও অ্যাক্সেস নেই, যদিও উভয় জায়গাতেই নীল টিক দেওয়া হয়েছে।” এই মুহূর্তে তিনি ব্যস্ত তাঁর ৫টি কনসার্ট নিয়ে। যা ইউরোপের বিভিন্ন দেশে হবে। কয়েকদিন আগে তিনি কবিগুরু রবীন্দ্র নাথ ঠাকুরের প্রয়ানদিবস উপলক্ষে ২২ শ্রাবণ একটি নৃত্যানুষ্ঠান করতে দেশে ফিরেছিলেন। এখন তিনি মেয়ে সানার জন্য লন্ডনেই থাকেন বেশিরভাগ সময়। তবে বিশেষ অনুষ্ঠানের জন্য দেশে আসেন। যেমন, কবিগুরুর অনুষ্ঠানের জন্য। ‘মৃত্যু আঘাত লাগে প্রাণে’ শীর্ষক অনুষ্ঠানটি যদিও ছিল দিল্লিতে, কিন্তু রিহার্সাল করেছেন কলকাতাতেই।

ডোনা তাঁর রিহার্সালের মাঝেই খবর পান তাঁর প্রোফাইল হ্যাকড হওয়ার খবর। সঙ্গে সঙ্গে তিনি সংবাদ মাধ্যমের দ্বারা খবরটা জনসমক্ষে এনেছেন। তিনি যোগ করেছেন, “বর্তমানে, আমার টিম দীক্ষামঞ্জরী এবং আমি লন্ডন, সুইজারল্যান্ড, ডাবলিন, বার্মিংহামে ‘আজাদি কি অমৃত মহোৎসব’ আর ‘ঠাকুরের মায়ার খেলা’ উদযাপনের জন্য পাঁচটি কনসার্ট নিয়ে একটি আন্তর্জাতিক সফর করতে চলেছি। তার প্রস্তুতির মাঝে এই খবর খুবই বিরক্তিকর। আমি যে আমাদের পারফরম্যান্স সম্পর্কে আপডেটগুলো সকলের সঙ্গে ভাগ করি, তা করতে পারছি না।  এখন রিহার্সাল চলছে। তার মাঝেই আমি যত দ্রুত সম্ভব এই সমস্যা থেকে বের হতে চাইছি”।

ডোনা ইতিমধ্যেই সাইবার ক্রাইম বিভাগে এই বিষয়ে অভিযোগ করেছেন। সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্ত্রী আশা রাখছেন যে খুব দ্রুত বিষয়টির নিষ্পত্তি হবে। তিনি তাঁর সোশ্যাল মিডিয়াতে যাঁরা যুক্ত রয়েছেন, তাঁদের কাছে অনুরোধ করেছেন, “অনুগ্রহ করে আমার পেজ এবং ব্যক্তিগত প্রোফাইল থেকে করা কোনও পোস্টে আগ্রহ দেখাবেন না এই মুহূর্তে। বিষয়টি ঠিক হয়ে গেলে আমি অবশ্যই জানাব”।

এই খবরটিও পড়ুন

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla