Will Smith: চড় কেলেঙ্কারির পর এই প্রথম জনসমক্ষে উইল স্মিথ; তাঁকে দেখা গেল মুম্বই এয়ারপোর্টে

Will Smith in India: শনিবার (২৩.০৪.২০২২) উইল স্মিথকে দেখা যায় মুম্বই এয়ারপোর্টে। জুহুর জে ডাব্লিউ ম্যারিয়টে থাকবেন তিনি। ভারতে আগেও এসেছেন উইল স্মিথ। ২০১৯ সালে ঘুরে গিয়েছিলেন হরিদ্বার থেকে।

Will Smith: চড় কেলেঙ্কারির পর এই প্রথম জনসমক্ষে উইল স্মিথ; তাঁকে দেখা গেল মুম্বই এয়ারপোর্টে
উইল স্মিথ।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 23, 2022 | 1:05 PM

বিশ্বব্যাপী সাড়া ফেলা ‘চড়-নায়ক’ উইল স্মিথ ভারতে এসেছেন। তাঁকে পাওয়া গেল মুম্বইয়ের বিমানবন্দরে। সঙ্গে ছিলেন এক ধার্মিক ব্যক্তিও। অস্কারের মঞ্চে সঞ্চালক ও কমেডিয়ান ক্রিস রককে টেনে একটা চড় কষিয়ে দিয়েছিলেন স্মিথ। কারণ, ক্রিস স্মিথের স্ত্রী জাডা পিঙ্কেটের শারীরিক অসুস্থতা নিয়ে মস্করা করেছিলেন সকলের সামনে। থাপ্পড় খেয়ে ক্রিসের কমেডি নাইটের টিকিটের দাম ১০ গুণ বেড়ে গিয়েছিল। আর অস্কার কমিটির রোষের মুখে পড়েছিলেন স্মিথ। তাঁকে ১০ বছরের জন্য ব্যান করেছে অস্কার কমিটি। এই ঘটনার পর জনসমক্ষে আসেননি স্মিথ। এই প্রথম এলেন। আর এলেন ভারতেই।

শনিবার (২৩.০৪.২০২২) উইল স্মিথকে দেখা যায় মুম্বই এয়ারপোর্টে। জুহুর জে ডাব্লিউ ম্যারিয়টে থাকবেন তিনি। ভারতে আগেও এসেছেন উইল স্মিথ। ২০১৯ সালে ঘুরে গিয়েছিলেন হরিদ্বার থেকে। একটি শুটিং করেছিলেন সেখানে। কাজের ফাঁকেই পুজো দিয়েছিলেন। গঙ্গা অরতীতে অংশ নিয়েছিলেন এই হলিউড অভিনেতা। এমনটাও শোনা যায়, ভারতীয় জ্যোতিষীদের সঙ্গেও তাঁর যোগাযোগ আছে। ভারতীয় সংস্কৃতিরও অনুরাগী স্মিথ। তাঁর ছবিতেও পাওয়া যায় ভারতীয় সংস্কৃতির ছাপ। ভারতীয় ধর্মীয় গুরু সদগুরুর সঙ্গেও দেখা করেছিলেন।

অস্কারের মঞ্চে সঞ্চালককে চড় মারার জন্য তীব্র বিতর্কের মুখে পড়েছেন স্মিথ। স্ত্রীর পাশে থাকার জন্য কিছু মানুষকে পাশে পেয়েছেন ঠিকই। কিন্তু অস্কার কমিটির রোষের মুখে পড়েছেন অভিনেতা। ১০ বছরের জন্য ব্যান হয়েছেন তিনি। ফলে সময়টা ভাল যাচ্ছে না অভিনেতার। ভারতে কি আবারও তিনি ভাগ্য গণনা করাতে এলেন? আবারও কি তিনি তীর্থস্থানে পুজো দিতে যাবেন? ক্রিসকে চড় মারার পর সেদিনই অস্কারের মঞ্চে অস্কার হাতে স্পিচ দিতে গিয়ে স্মিথ বলেছিলেন, “ভুল করে ফেলেছি। কাউকে চড় মারার মতো মানুষ আমি নই।”

আরও পড়ুন: Trina Saha: মন খারাপ তৃণার, তাঁকে আনন্দ দিতে ‘খড়কুটো’ ধারাবাহিকের সকলে ডেকে আনলেন আইসক্রিম দাদাকে

আরও পড়ুন: Anamika Saha: পর্দার ‘মা’ অনামিকা রেডিয়োতে ছিলেন কেবলই ‘নায়িকা’… রোম্যান্টিক গলার জন্য আজও তাঁরই ডাক পড়ে

আরও পড়ুন: Raveena Tandon: স্টুডিয়ো ফ্লোরে লোকের বমি পরিষ্কার করেছিলেন, রবিনা টন্ডনের যাত্রা সহজ ছিল না