Munawar Faruqui: সুন্দরী নায়িকার টানে কলকাতায় ‘বিগবস’-এর মুনাওয়ার! এসেই চলল…

Munawar Faruqui: মুনাওয়ার ফারুকিকে কে না চেনেন? সম্প্রতি বিগবস জিতেছেন তিনি। প্রথম স্থান অধিকার পর থেকেই এই মুহূর্তে তাঁর জনপ্রিয়তা তুঙ্গে। তবে জানেন কি, প্রেম দিবসের ঠিক আগে এই মুহূর্তে মুনাওয়ার এসে পড়েছেন কলকাতায়।

Munawar Faruqui: সুন্দরী নায়িকার টানে কলকাতায় 'বিগবস'-এর মুনাওয়ার! এসেই চলল...
কলকাতায় 'বিগবস'-এর মুনাওয়ার! এসেই চলল...
Follow Us:
| Edited By: | Updated on: Feb 13, 2024 | 7:24 PM

মুনাওয়ার ফারুকিকে কে না চেনেন? সম্প্রতি বিগবস জিতেছেন তিনি। প্রথম স্থান অধিকার পর থেকেই এই মুহূর্তে তাঁর জনপ্রিয়তা তুঙ্গে। তবে জানেন কি, প্রেম দিবসের ঠিক আগে এই মুহূর্তে মুনাওয়ার এসে পড়েছেন কলকাতায়। তাও এক সুন্দরী নায়িকার অমোঘ আকর্ষণে! সেই সুন্দরী নায়িকা আর কেউ নন, তিনি হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। তিনিও যে এই মুহূর্তে রয়েছেন কলকাতাতেই। জানা গিয়েছে, এক মিউজিক ভিডিয়ো শুটের কারণে কলকাতায় আগমন ঘটেছে হিনা ও মুনাওয়ার। তাঁদের ‘বিহাইন্ড দ্য সিন’ কিছু ছবি ও ভিডিয়োও ফাঁস হয়েছেন সামাজিক মাধ্যমে। শুধু কি তাই? কলকাতায় পা দিয়ে ‘ট্রেডমার্ক’ হলুদ ট্যাক্সির সঙ্গে বেশ কয়েকটি ছবিও দিয়েছেন মুনাওয়ার। ওদিকে হিনা কিন্তু মজে আছেন কলকাতার খাবারে। কখনও আর্সালানের বিরিয়ানি আবার কখনও বা তিনি বেছে নিয়েছেন চিকেন রোল! দাঁড়ান, দাঁড়ান, এখানেই কিন্তু শেষ নয়! লুচি, আলুর তরকারি থেকে শুরু করে জিলিপি, সন্দেশ কী নেই সেই তালিকায়। এ সবই নাকি নিজেই সাবাড় করেছেন নায়িকা। অন্তত, তাঁর দাবি কিন্তু তেমনটাই।

জানা গিয়েছে মিউজিক ভিডিয়োতে এক বাঙালি কন্যের চরিত্রে দেখা যাবে হিনাকে। সাদা শাড়ি, লাল পাড়– ট্রেডমার্ক পোশাকে ছবি দিয়ে হিনা লিখেছেন, ‘একজন বাঙালি মেয়ে’। তবে মিউজিক ভিডিয়োয়ি কবে মুক্তি পাবে সে ব্যাপারে এখনও বিস্তারিত কিছু জানা যায়নি। হিনা খান দীর্ঘদিন ধরে রয়েছে টেলিভিশন জগতে। তবে শুধু টেলিভিশনই নয়, তিনি কাজ করেছেন ওটিটি ও বড় পর্দাতেও। ওদিকে মুনাওয়ার মূলত কমেডিয়ান হলেও বিগবস ছাড়াও লকআপ নামক এক রিয়ালিটি শো’য়ে অংশ নিয়েছিলেন তিনি। একাধিক প্রেম ও বিবাহের কারণে তাঁর ব্যক্তিগত জীবন বারেবারেই উঠে এসেছে আলোচনার মূল কেন্দ্রবিন্দুতে। নতুন এই মিউজিক ভিডিয়োটি দর্শকমনে কতটা জায়গা করে নেয় এখন সেটাই দেখার।

View this post on Instagram

A post shared by The Khabri🔄 (@realthekhabri)