মা হচ্ছেন বলিউডের এই বাঙালি অভিনেত্রী?

Ishita Dutta

মা হচ্ছেন বলিউডের এই বাঙালি অভিনেত্রী?
বিজ্ঞাপনে স্বামীর সঙ্গে ঈশিতা।
বিহঙ্গী বিশ্বাস

|

Nov 09, 2020 | 8:53 AM

TV9 বাংলা ডিজিটাল: করিনা-অনুষ্কার পর বলিউডের ফের সুখবর? মা হচ্ছেন বাঙালি অভিনেত্রী তনুশ্রী দত্তের বোন ঈশিতা দত্ত (Ishita Dutta)? সম্প্রতি এই প্রশ্নেই জেগেছিল ফ্যানেদের মনে। কারণ, ঈশিতার একটি নতুন বিজ্ঞাপন এবং করওয়া চৌথের দিন স্বামী বৎসল শেঠের সঙ্গে শেয়ার করা কিছু ছবি।

করওয়া চৌথের দিন গোলাপি শাড়িতে সেজে বরের সঙ্গে ভালবাসার ছবি পোস্ট করেছিলেন ঈশিতা। সেই ছবির কমেন্ট বক্সেই ওই সেলেব কাপলের অনুরাগীদের একাংশ প্রশ্ন তুলেছিলেন, “ঈশিতা কি মা হতে চলেছেন”? কেউ কেউ আবার গোলাপি শাড়ির ভিতর দিয়ে কল্পনাও করে ফেলেছিলেন ঈশিতার ‘বেবি বাম্প’।

View this post on Instagram

Cute or very cute ❤️🤗 @vatsalsheth

A post shared by Ishita Dutta Sheth (@ishidutta) on

এর অবশ্য একটি কারণ রয়েছে। আইপিএল-এর এক বিজ্ঞাপনে দেখা গিয়েছিল ওই সেলেব কাপলকে। বিজ্ঞাপনে অন্তসত্ত্বা দেখানো হয়েছিল ঈশিতাকে। ওই বিজ্ঞাপনে ঈশিতা এবং বৎশল ছাড়াও ছিলেন বিরাট কোহালি, দীপিকা পাড়ুকোন, রণবীর সিংহ-সহ আরও অনেকে। এর পরেই অনেকেই ধরেই নেন ইশিতা মা হবেন রিয়েল লাইফেও।

View this post on Instagram

Us ❤️ #happykarwachauth @vatsalsheth

A post shared by Ishita Dutta Sheth (@ishidutta) on

সত্যিই কি তাই? অনেক জল্পনার পর অবশেষে মুখ খুলেছেন ঈশিতা। এক সাক্ষাৎকারে তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছেন, না, তিনি অন্তসত্ত্বা নন। রিল লাইফে তাঁর মা হওয়ার ক্লিপিংস ভাইরাল হলেও রিয়েল লাইফে আপাতত কোনও ফ্যামিলি প্ল্যানিং নেই তাঁর এবং তাঁর স্বামীর। তবে ওই যে ‘বেবিবাম্প’? ঈশিতার সহাস্য উত্তর, “মিষ্টি বেশি খেয়ে নিয়েছি। জিম তো খুলেই গিয়েছে। এ বার মনে হচ্ছে সত্যিই জিমে যেতে হবে।” ২০১৭ সালের ২৮ নভেম্বর অভিনেতা বৎশল শেঠকে বিয়ে করেন ঈশিতা।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla