শ্রাবন্তী-সোহম ‘দু’জনে’রই শুটিং শুরু

থ্রিলারধর্মী এ সিরিজে, সোহম এবং শ্রাবন্তী   স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন।

শ্রাবন্তী-সোহম ‘দু’জনে’রই শুটিং শুরু
'দু'জনে' ওয়েব সিরিজে শ্রাবন্তী-সোহম
Follow Us:
| Updated on: Nov 23, 2020 | 1:32 PM

TV9 বাংলা ডিজিটাল: তিনি এখন শিরোনামে। তাঁর বিবাহ বিচ্ছেদের জল্পনা ছড়িয়েছে কিন্তু তোয়াক্কা করেননি অভিনেত্রী। ঘনিষ্টদের কথায়, শ্রাবন্তী কাজ নিয়ে ভীষণ ব্যস্ত, দিওয়ালির দিন শুধু একটিমাত্র ছুটি পেয়েছে। রবিবার মধ্যমগ্রামে খুলে ফেললেন নিজস্ব ফিটনেস সেন্টার। এসবের মধ্যেই শুরু করে দিলেন প্রথম ওয়েব সিরিজের শুটিংও। প্রথমদিকে ইনটিউশনছিল সিরিজের নাম, পরে তা পাল্টে হয়েছে দুজনে। থ্রিলারধর্মী এ সিরিজে, সোহম (অমর) (Soham Chakraborty) এবং শ্রাবন্তী (অহনা) (Srabanti Chatterjee)  স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন।

Srabanti Chatterjee

‘দু’জনে’-র অহনা

ওয়েব সিরিজ প্রসঙ্গে শ্রাবন্তী বলেন, আমার প্রথম ওয়েব সিরিজের শুটিংয়ের জন্য ভীষণ এক্সাইটেড। এসভিএফ’ (SVF) প্রযোজিত (শ্রী ভেঙ্কটেশ ফিল্মস) আমার অভিনীত প্রথম ছবিতেও সোহম (অভিনেতা) ছিল, এখন প্রথম ওয়েব সিরিজেও ও রয়েছে। দুজনের গল্পটাই দারুণ, আশা করি দর্শকদের ভাল লাগবে।

Soham Chakraborty

‘দু’জনে’-র অমর

সোহম সিরিজ প্রসঙ্গে বলেন, সবার ভালবাসা এবং আশীর্বাদ নিয়ে আমার প্রথম ওয়েব সিরিজের শুটিং করতে চলেছি। দুজনে একটা থ্রিলার নয়, একটা প্রেমেরও গল্প। শ্রাবন্তীর সঙ্গে স্ক্রিন শেয়ার করে ভাল লাগছে। আশা রাখি অতীতে আমাদের ছবির সাফল্যে দর্শকের ভালবাসা পেয়েছি, এবারও তা পাব। স্ক্রিপ্টরাইটার মিতালি ভট্টাচার্য বলেন, ভীষণ ভাল লেগেছে হইচইয়ের (Hoichoi) গোটা টিমের সঙ্গে কাজ করে। আশা করি আগামীদিনেও আরও একসঙ্গে কাজ করব।” ‘দুজনে-তে অভিনয় করছেন কমলেশ্বর ভট্টাচার্য, দেবশঙ্কর হালদার, রাজদীপ গুপ্ত এবং অনিন্দিতা কপিলেশ্বরী। সিরিজের মুখ্য অভিনেতা শ্রাবন্তী ও সোহম একাধিক ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন। সম্প্রতি একটি ডান্স রিয়েলিটি শো-এর বিচারকের আসনেও ছিলেন তাঁরা।