Chitrangda Singh: ‘দুঃসাহসিক’ কাজ! অভিনেত্রী চিত্রাঙ্গদা সিং কোন বিষয়ে এই কথা বললেন

Chitrangda Singh: যেকোনও বয়সের অভিনেতারা ওয়েব শোগুলির জগতে নিজেদের নিয়ে আসছেন। মাধুরী দীক্ষিত থেকে দীপিকা পাডুকোন, আলিয়া ভাট থেকে অনন্যা পাণ্ডে, এমনকী করণ জোহরও তাঁর জনপ্রিয় টক শো ‘কফি উইথ করণ’ সিজিন ৭ করছেন ওটিটি মাধ্যমে।

Chitrangda Singh: ‘দুঃসাহসিক’ কাজ! অভিনেত্রী চিত্রাঙ্গদা সিং কোন বিষয়ে এই কথা বললেন
চিত্রাঙ্গদা সিং ওয়েব সিরিজকে ভয় পান
Follow Us:
| Edited By: | Updated on: Jul 09, 2022 | 8:55 PM

অভিনেত্রী চিত্রঙ্গদা সিং (Chitrangda Singh)ওয়েব সিরিজ করতে ভয়। তাঁর মতে, এটা একটা দুঃসাহসিক কাজ। ‘বব বিশ্বাস’, ‘বাজার’, ‘সাহেব বিবি অউর গ্যাংস্টার ৩’-এর মতো সিনেমার অভিনেত্রীকে সম্প্রতি একটি ওয়েব অ্যান্থোলজিতে দেখা গিয়েছে। কিন্তু তিনি এখনও একটি পূর্ণাঙ্গ ওয়েব শো-এর অংশ হননি এখনও পর্যন্ত। ‘বব বিশ্বাস’ ডিজিটাল মাধ্যমে দেখানো হলেও সেটা ছিল সিনেমা। কিন্তু ওয়েব সিরিজ খুব কঠিন কাজ বলেই মনে করেন চিত্রাঙ্গদা। আজকে যেকোনও বয়সের অভিনেতারা ওয়েব শোগুলির জগতে নিজেদের নিয়ে আসছেন। মাধুরী দীক্ষিত থেকে দীপিকা পাডুকোন, আলিয়া ভাট থেকে অনন্যা পাণ্ডে, এমনকী করণ জোহরও তাঁর জনপ্রিয় টক শো ‘কফি উইথ করণ’ সিজিন ৭ করছেন ওটিটি মাধ্যমে। কিন্তু চিত্রাঙ্গদা সিং নিজেকে সেই স্থান থেকে দূরেই রেখেছেন এখনও পর্যন্ত।

কেন তিনি সরে রয়েছেন তার ব্যাখ্যাও করেছেন ‘ইনকার’ ছবির নায়িকা, তাঁর মতে, “একটি ওয়েব সিরিজে অভিনয় করার কথা ভাবাও খুব ভয়ের। আপনার অংশ বা চরিত্রটিকে এত দিন আকর্ষণীয় রাখতে সক্ষম হওয়া এবং সেই দীর্ঘ সময়ের জন্য দর্শকদের মনোযোগ ধরে রাখা বেশ চ্যালেঞ্জিং। সেটা সম্ভব হওয়ার জন্য শো-এর কাহিনি জোরদার হতে হবে। যে কারণে, একজন অভিনেতা হিসেবে, আমি একটি সিরিজ করার ব্যাপারে বেশ সতর্ক। কিন্তু আমার মনে হয় বছরের শেষের দিকে আমার কিছু করা উচিত”।অর্থাৎ তাঁর এই মন্তব্য থেকে বোঝা যাচ্ছে ভয় কাটিয়ে বা জোড়ালো গল্প পেয়ে সুধীর মিশ্রার নায়িকাকে এবার ডিজিটাল মাধ্যমে আসতে চলেছেন। তবে এর থেকে বেশি তিনি খোলাসা করেননি নিজের কাজের ব্যাপারে।

তবে চিত্রাঙ্গদা খুশি যে ডিজিটাল মাধ্যম অভিনেতা এবং কাহিনিকারদের জন্য প্রচুর সুযোগ করে দিয়েছে। তিনি জানিয়েছেন যে চ্যালেঞ্জটি হল মানসম্পন্ন কাজের মাধ্যমে দর্শক মনে জায়গা করতে হবে। তিনি মনে করেন, “আজ একদিকে যেখানে অভিনেতাদের মধ্যে প্রতিযোগিতা চলছে, অন্যদিকে তাঁদের জন্য যথেষ্ট সুযোগও রয়েছে। আমি মনে করি সম্প্রসারণের সমান অনুপাত হয়েছে। দর্শকদের ক্রমাগত ভাল বিষয়বস্তু দেওয়ার পাশাপাশি অনেক নতুন প্রতিভাও উঠে আসছে। এমন নয় যে অভিনেতা প্রচুর কিন্তু কাজ নেই। সবার জন্য পর্যাপ্ত জায়গা আছে এই মাধ্যমে। তবে হ্যাঁ, মনে রাখতে হবে কাজের মান কতটা উচ্চ রাখা যায় তার উপর। সেই কাজের গুণগত মান পেতে লড়াই করতে হয়। কাজ তো রোজ করতে পারেব, কিন্তু তারপর সেই কাজের মান আনতে আপনাকে অনেক কঠিন প্রতিদ্বন্দ্বিতা করতে হবে।” এই মুহূর্তে চিত্রাঙ্গদা সারা আলি খান এবং বিক্রম মেসির সঙ্গে ‘গ্যাসলাইট’ ছবিতে কাজ করছেন।