Tollywood Gossips: ‘আমাকে একটা প্রেমিক খুঁজে দিন’, কাতর আবেদন অভিনেত্রী সায়ন্তনী গুহঠাকুরতার

Sayantani Guha Thakurta: অভিনেত্রীর আক্ষেপ, কেউ মনেই করেন না তিনি প্রেম করেন না।

Tollywood Gossips: 'আমাকে একটা প্রেমিক খুঁজে দিন', কাতর আবেদন অভিনেত্রী সায়ন্তনী গুহঠাকুরতার
সায়ন্তনী গুহ ঠাকুরতা।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 28, 2022 | 8:07 AM

হিন্দি টেলিভিশনের অভিনেতা ও বন্ধু সাহিল ফুলের সঙ্গে একটি ছবিতে কাজ করেছিলেন বাঙালি অভিনেত্রী সায়ন্তনী গুহ ঠাকুরতা। সেই ওয়েব ছবিটির নাম ছিল ‘অ্যাওয়েটিং’। এর পর ফের একবার সাহিলের সঙ্গেই কাজ করতে চলেছেন সায়ন্তনী। একটি সুফি মিউজিক ভিডিয়োতে। অন্য একজন হিরোর কাজ করার কথা ছিল সেখানে। কিন্তু তা আর হয়নি। শেষে সাহিলকেই নেওয়া হয়েছে মিউজ়িক ভিডিয়োটিতে। এই নিয়ে পরপর দুটি কাজ সাহিলের সঙ্গে করছেন সায়ন্তনী। ব্যাপারটায় বেশ উচ্ছ্বসিত সায়ন্তনী জানিয়েছেন, পরপর দুটি কাজ করেছেন বলে ক্যামেরার বাইরে সাহিলের সঙ্গে অন্য কোনও রসায়ন নেই তাঁর। তাঁরা ভীষণ ভাল বন্ধু। ওই পর্যন্তই। তিনি এও বলেছেন, বাংলা ছবির জগতে জিৎ, দেব, আবির ছাড়া ওরকম চেহারা কারওর নেই। তাই সাহিলই ছিল তাঁর ও পরিচালকের পছন্দ। গানটি গাইছেন অন্বেষা ও প্রজ্ঞ। সুফি ও বাংলা মিশিয়ে একটি গান তৈরি করেছেন তাঁরা।

সাহিল ফুল ও সায়ন্তনী গুহ ঠাকুরতা।

সায়ন্তনীর নিজের প্রযোজনা সংস্থা লাইন প্রোডাকশন তৈরি করছে মিউজ়িক ভিডিয়োটি। সেই সঙ্গে হাত মিলিয়েছে ওশানিক মিডিয়া। ভালমন্দ মিশিয়ে ইন্ডাস্ট্রিতে কেটেছে সায়ন্তনীর। তিনি বিশ্বাস করেন, সব পেশাতেই ভাল-খারাপ মানুষ আছেন। তবে এটাও বলেছেন, এই পেশায় স্বপ্ন ভঙ্গ হয় অনেক বেশি। যদিও তিনি খুবই ইতিবাচক মানুষ। নিজেকে ক্রমাগত উন্নতির পথে নিয়ে যান প্রতিনিয়ত। করোনার পর বেশ খানিকটা সময় খারাপ কাটিয়েছেন সায়ন্তনী। পারিশ্রমিক পাওয়া নিয়ে অন্য অনেকের মতো তিনিও সমস্যার সম্মুখীন হয়েছেন। তাঁর তিনটি ছবি মুক্তির অপেক্ষায়, যেমন ‘মায়া’, ‘সেদিন কুয়াশা ছিল’, ‘চাতক’… নিজে প্রযোজনা করতে গিয়ে সায়ন্তনীকে বারবার একটি প্রশ্নের মুখোমুখি দাঁড়াতে হচ্ছে, বাংলা বাজারে কি টাকা উঠবে?

কাজের অবসরে নিজেকে একাকী মনে করেন অভিনেত্রী। মনের মানুষের অপেক্ষায় আছেন তিনি। সায়ন্তনী অকপটে TV9 বাংলাকে বলেছেন, “পরিবার ছাড়া তো আমার ব্যক্তিগত জীবন বলতে কিছু নেই। আমি সিঙ্গল হয়ে বসে আছি। আমি একটা বয়ফ্রেন্ড চাই। আমাকে একটা প্রেমিক খুঁজে দেবেন। আমি চাই। অনেক চেষ্টা করেছি। কেউ বিশ্বাসই করে না আমি প্রেম করি না।”