Relationship Goals: ‘পঞ্চায়ত ২’ অভিনেতা নীনা গুপ্তা ও রঘুবীর যাদব কি বাস্তবে ‘প্রেম’ করেছিলেন, পুরনো ছবি ঘিরে জল্পনা!

Neena Gupta-Raghuvir Yadav: একটি ছবি ভাইরাল হওয়ার পরই অনুরাগীদের মধ্যে আলোচনা শুরু হয়েছে।

Relationship Goals: 'পঞ্চায়ত ২' অভিনেতা নীনা গুপ্তা ও রঘুবীর যাদব কি বাস্তবে 'প্রেম' করেছিলেন, পুরনো ছবি ঘিরে জল্পনা!
নীনা গুপ্তা ও রঘুবীর যাদব।
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

May 30, 2022 | 4:58 PM

২০২০ সালে ভরা লকডাউনের সময় যে ওয়েব সিরিজ়গুলি মানুষের মন জয় করেছিল, সেই তালিকায় রয়েছে টিভিএফের ‘পঞ্চায়ত’। নিপাট ও সরল চিত্রনাট্য, গ্রাম্য ভারতবর্ষ ও গ্রামের জীবনকে তুলে ধরেছিল ওয়েব সিরিজ়টি। সেই থেকেই দর্শকরা দ্বিতীয় সিজ়নের অপেক্ষায় দিন গুনছিল। সেই অপেক্ষার অবসান ঘটেছে কিছুদিন আগেই। অ্যামাজ়ন প্রাইমে স্ট্রিম করতে শুরু করেছে ওয়েব সিরিজ়টির দ্বিতীয় সিজ়ন ‘পঞ্চায়ত ২’। প্রথম সিজ়নের মতো এই সিজ়নেও অভিনয় করেছেন জিতেন্দ্র কুমার, চন্দন রায়, রঘুবীর রাঘব, নীনা গুপ্তারা… সিরিজ়ে গ্রামের পঞ্চায়েত প্রধান নীনা অভিনীত মঞ্জু দেবী। তাঁর স্বামীর চরিত্রে রঘুবীর। চরিত্রের নাম ব্রিজ ভূষণ। মধ্যবয়সি দম্পতির চরিত্রে এই দুই অভিনেতার পারফরম্যান্স মুহূর্তেই উপভোগ করতে শুরু করেছেন দর্শক। দুটি সিজ়নেই প্রশংসা কুড়িয়েছে তাঁদের কাজ। কিন্তু এই প্রথম নয় নীনা ও রঘুবীর বহু আগে থেকে একে-অপরকে চেনেন। একসঙ্গে কাজও করেছেন তাঁরা। সিরিজ় নিয়ে এত কথার মাঝে তাঁদের একটি ছবি মারাত্মক ভাইরাল হয়েছে দুই তারকার। অনেকেই মনে করছেন, তাঁদের বোধহয় প্রেম ছিল কোনও এক বসন্তে। সত্যিই কি তাই ছিল?

৪০ বছর আগের সেই ছবি…

১৯৮২ সালে তোলা ছবিটিতে দুই তারকার হাতেই মাইক্রোফোন লক্ষ্য করা যায়। ৪০ বছর আগেকার কথা। একটি রিয়্যালিটি শোয়ে তোলা হয়েছিল ছবিটি। এই ছবি ভাইরাল হওয়ার পরই অনুরাগীদের মধ্যে আলোচনা শুরু হয়েছে। অন-স্ক্রিনের মতো ছবিতেও তাঁদের কেমিস্ট্রি দেখে অনেকে বলছেন, তাঁদের মধ্যে হয়তো কোনও সম্পর্ক ছিল। কেউ বলছেন, তাঁদের বয়স বেড়েছে ওয়াইনের মতো।

একবার একটি সাক্ষাৎকারে রঘুবীর সম্পর্কে নীনা বলেছিলেন, “রঘুবীরের সঙ্গে কাজ আমার দারুণ ভাল লেগেছে। ওকে আমি অনেকগুলো বছর ধরে চিনি। এরকম পরিচিত মানুষের সঙ্গে কাজ করতে বারবারই ভাল লাগে। ওর কৌতুকবোধে আমি মোহিত।”

এই খবরটিও পড়ুন

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla