ওয়েব দুনিয়ায় পা রাখছেন অক্ষয় খান্না,‘স্টেট অফ সিজ়’ সিরিজে মুখ্য চরিত্রে তিনি

২০০২ সালের ২৪ সেপ্টেম্বর। গুজরাটের গান্ধীনগরে অক্ষরধাম মন্দিরে হামলা চালায় সন্ত্রাসবাদীরা। এই কাহিনিই উঠে আসবে ‘স্টেট অফ সিজ় : টেম্পল অ্যাটাক’-এ।

  • TV9 Bangla
  • Published On - 17:40 PM, 8 Apr 2021
ওয়েব দুনিয়ায় পা রাখছেন অক্ষয় খান্না,‘স্টেট অফ সিজ়’ সিরিজে মুখ্য চরিত্রে তিনি
অক্ষয় খান্না

‘স্টেট অফ সিজ় : ২৬/১১’ যথেষ্ট সাড়া ফেলেছিল। এই ছবির অসাধারণ সাফল্যের পর জি-৫ ‘স্টেট অফ সিজ়’ সিরিজের নতুন ছবির কথা ঘোষণা করলেন। ‘স্টেট অফ সিজ় : ২৬/১১’ মুম্বইয়ের তাজ হোটেলে সন্ত্রাসবাদীদের আক্রমণ নিয়ে তৈরি হয়েছিল। নতুন ছবির প্রেক্ষাপট একটু আলাদা। এই ছবিতেও রয়েছে সন্ত্রাসবাদীদের আক্রমণ। তবে হোটেলে নয়, মন্দিরে। নতুন ছবির নাম তাই ‘স্টেট অফ সিজ় : টেম্পল অ্যাটাক’। এই জি-৫ অরিজিনাল ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন অক্ষয় খান্না। এই ছবির মাধ্যমেই ওয়েব দুনিয়ায় পা রাখছেন তিনি।

কোন মন্দির-আক্রমণের গল্প উঠে আসছে এই ছবিতে? ২০০২ সালের ২৪ সেপ্টেম্বর। গুজরাটের গান্ধীনগরে অক্ষরধাম মন্দিরে হামলা চালায় সন্ত্রাসবাদীরা। প্রায় ৩০ জন মানুষ প্রাণ হারান। ৮০ জন মানুষ গুরুতরভাবে আহত হন। ন্যাশানাল সিকিউরিটি গার্ডের মিলিটারিরা মন্দিরে পৌঁছে নিজেদের জীবনের তোয়াক্কা না করে উদ্ধারকার্য চালান। তাঁরা সন্ত্রাসবাদীদের হত্যা করে মন্দিরকে সন্ত্রাস-মুক্ত করেন। এই বীর-কাহিনিই উঠে আসবে ‘স্টেট অফ সিজ : টেম্পল অ্যাটাক’-এ।

 

View this post on Instagram

 

A post shared by Akshaye Khanna (@akshaye_khanna)

এই জি-৫ অরিজিনাল ছবিটি পরিচালনা করবেন কেন ঘোষ। একজন মিলিটারির চরিত্রে অভিনয় করবেন অক্ষয় খান্না। ‘বর্ডার’-এর পর ফের তিনি আবার মিলিটারির চরিত্রে অভিনয় করছেন। এই চরিত্রে অভিনয় করতে পেরে কৃতজ্ঞ অক্ষয়। তিনি বলেন, “কোনও রকম ত্যাগ স্বীকার না করেই মিলিটারির ইউনির্ফম পরার সুযোগ এবং সুবিধা একমাত্র অভিনেতারাই পায়। সমস্ত শুটিংজুড়ে আমি এই ইউনির্ফমের মর্যাদা রাখার চেষ্টা করব।”

আরও পড়ুন :বলিউডের গণ্ডি পেরিয়ে হলিউডে পা রাখলেন ফারহান আখতার

‘স্টেট অফ সিজ় : টেম্পল অ্যাটাক’ প্রযোজনা করছে কন্টিলো পিকচার্স। প্রযোজক অভিমুন্য সিং জানিয়েছেন ‘স্টেট অফ সিজ : ২৬/১১’-এর সাফল্য তাঁদের এই সিরিজটা এগিয়ে নিয়ে যাওয়ার সাহস যুগিয়েছে। ফের জি-৫এর সঙ্গে গাঁটছড়া বেঁধে তাঁরা খুশি। এই ছবিতে অক্ষয় খান্নাকে পেয়ে গোটা টিম অভিভূত।

এই বছরেই জি-৫এ স্ট্রিমিং হবে ‘স্টেট অফ সিজ় : টেম্পল অ্যাটাক’।