আসছে ‘ব্রিদ্-থ্রি’! থাকছেন অভিষেক, অমিত এবং নিথ্যা

কিন্তু না, তা হল না। দুটো সিজনের তুমুল সাফল্যের পর আবার ‘ব্রিদ্’-এর তৃতীয় সিজনের শুটিং শুরু হতে চলেছে। ২০২১-এর গ্রীষ্মে শুটিং ফ্লোরে যেতে চলেছে ‘ব্রিদ্’-এর গোটা টিম।

আসছে ‘ব্রিদ্-থ্রি'! থাকছেন অভিষেক, অমিত এবং নিথ্যা
অভিষেক।
Follow Us:
| Updated on: Feb 12, 2021 | 9:35 PM

প্রথম সিজনে ছিলেন আর.মাধাবন, অমিত সাধ এবং স্বপ্না পাব্বি। দূর্ধর্ষ প্লটের গল্প নিয়ে কম কথা হয়নি। সমালোচনা এবং আলোচনা দুইই হয়েছিল। ২০১৮ সালের ঠিক দুবছর পর ‘ব্রিদ্’-এর দ্বিতীয় সিজনের স্ট্রিমিং হয়। অভিনয়ে অভিষেক বচ্চন, অমিতা সাধ এবং নিথ্যা মেনেন। অভিষেকের অসামান্য অভিনয় এবং প্লট এবং সাবপল্টের দ্বন্দে মুগ্ধ দর্শক। দুটো সিজনের ভূয়সী প্রশংসা করা হয়েছে। তবে অনেকে ভেবেছিলেন দুটো সিজনে ইতি টানল ‘ব্রিদ্’।

 

আরও পড়ুন ‘সার্কাস’-এর গাড়িতে পাঁচ ফিট আট ইঞ্চির পরিচালক: ভিডিও সৌজন্য রণবীর সিং

 

কিন্তু না, তা হল না। দুটো সিজনের তুমুল সাফল্যের পর আবার ‘ব্রিদ্’-এর তৃতীয় সিজনের শুটিং শুরু হতে চলেছে। ২০২১-এর গ্রীষ্মে শুটিং ফ্লোরে যেতে চলেছে ‘ব্রিদ্’-এর গোটা টিম।

 

সূত্রের খবর, “অভিষেক-অমিত এবং নিথ্যার চরিত্রগুলো অটুট থাকবে সিজন থ্রিতে। সিজন-২ এর রেশ টেনে শুরু হতে চলেছে সিজন-থ্রি। লেখক-পরিচালক মায়াঙ্ক শর্মা স্ক্রিপ্ট লক করে আপাতত সিরিজের প্রি-প্রোডাকশন নিয়ে ব্যস্ত। মুম্বই এবং দিল্লিতে চলবে ছবির শুটিং।

 

 

‘ব্রিদ্’ সিরিজের গল্প বলে একজন মানুষ তাঁর প্রিয়জনকে বাঁচাতে কতদূর অবধি যেতে পারে। প্রথম পার্টে মাধবন মৃতপ্রায় ছেলেকে বাঁচাতে অন্ধকার এক পথ বেছে নেয়। দ্বিতীয় পার্টে ছ’বছরের অপহৃত সিয়াকে বাড়ি ফেরানোর জন্যে আপ্রাণ চেষ্টা চালায় বাবা অভিষেক। অমিত সাধ দুটো সিরিজে একজন পুলিশের চরিত্রে অভিনয় করেন।

অভিষেক বচ্চনের অভিনীত শেষ ছবি ছিল ‘লুডো’। তবে পাইপলাইনে রয়েছে, ‘দ্য বিগ বুল’, ‘বব বিশ্বাস’-এর মতো ছবি। আপাতত, আগ্রায় দিনেশ ভিজনের ‘দশভি’-র শুটিংয়ে ব্যস্ত রয়েছেন অভিষেক।