ওটিটিতে বিগবসের নয়া সিজন, কেমন সাজানো হয়েছে অন্দরমহল? দেখুন প্রথম ছবি

এ বারের প্রতিযোগী হিসেবে বেশ কয়েকটি নাম সামনে এসেছে। সূত্র বলছে, ইতিমধ্যেই দিব্যা আগরওয়াল ও রিদ্ধিমা পণ্ডিত নাকি এই শো' র জন্য নির্বাচিত হয়েছে। অফার গিয়েছে আরও অনেকের কাছেই।

ওটিটিতে বিগবসের নয়া সিজন, কেমন সাজানো হয়েছে অন্দরমহল? দেখুন প্রথম ছবি
সলমন-করণ
Follow Us:
| Edited By: | Updated on: Jul 29, 2021 | 4:55 PM

বিগবসের ১৫ তম সিজনভ আসতে চলেছে। ইদে ঘোষণা করেছিলেন ভাইজান। তবে সলমন নয় ওটিটির বিগবস সঞ্চালনা করতে চলেছেন করণ জোহর। বিগবস ১৫-এর অন্দরমহল কেমন হতে চলেছে? কীভাবে সাজানো হয়েছে চারপাশ। প্রকাশ্যে এল প্রথম ছবি।

রাখা হয়েছে এক মস্ত জানালা। যেই জানালা দিয়ে বাইরের পৃথিবীর মিথ্যে ঝলক দেখানো হবে প্রতিযোগীকে। মেঝে রাখা হয়েছে ঘন সবুজ, যাতে করে প্রতিযোগীদের বদ্ধ না মনে হয়। ওটিটির এই বিগ বস চলবে ছয় সপ্তাহ পর্যন্ত। যে সব প্রতিযোগী টিকে যাবেন তাঁরা জায়গা করে নেবেন টিভিতে। টিভির অংশের পরিচালনা করবেন সলমন খান স্বয়ং। ওটিটিতে সঞ্চালকের আসনে কে থাকবেন তা নিয়ে দীর্ঘদিন ধরেই চলছিল বিস্তর জলঘোলা। সামনে এসেছিল বেশ কয়েকটি নাম। এর মধ্যে রয়েছে ফারহ খান, রোহিত শেট্টির মতো হেভিওয়েটরা। অবশেষে দায়িত্ব ন্যস্ত হয়েছে করণ জোহরের উপর। বিগবসের মতো জনপ্রিয় রিয়ালিটি শো’র সঞ্চালনার দায়িত্ব– করণের কাছে নিঃসন্দেহে চ্যালেঞ্জ। চলছে শেষমুহূর্তের প্রস্তুতি।

বিগবসের অন্দরমহল

এ বারের প্রতিযোগী হিসেবে বেশ কয়েকটি নাম সামনে এসেছে। সূত্র বলছে, ইতিমধ্যেই দিব্যা আগরওয়াল ও রিদ্ধিমা পণ্ডিত নাকি এই শো’ র জন্য নির্বাচিত হয়েছে। অফার গিয়েছে আরও অনেকের কাছেই। শোনা যাচ্ছে এই সিজনে নাকি দেখা যেতে পারে রিয়া চক্রবর্তীকেও। রিয়া যদি বিগবস হাউজে প্রবেশ করে তবে দর্শকমহলে এর দ্বৈত প্রভাব পড়তে পারে বলে মনে করছেন বিশেষজ্ঞরা। সুশান্ত কাণ্ডের পর বিগবসই হবে রিয়ার প্রথম কাজ। গত বছর ভারতের গুগুল সার্চে রিয়ার নাম ছিল দ্বিতীয় নম্বরে। তাঁকে নিয়ে কম আলোচনা হয়নি। বছর ঘুরতে চললেও সেই আলোচনার রেশ জারি। তাই রিয়া যদি বিগবসে ঢোকেন তবে তা হতে পারে ওই রিয়ালিটি শো’র তুরুপের তাস। হয় জনপ্রিয়তা পৌঁছে যাবে শিখরে, নয় কমতে শুরু করবে হুড়হুড় করে।তবে শুধু রিয়াই নন, বিগবসের নয়া সিজনে নাকি দেখা যেতে পারে অনুষা দাণ্ডেকর ওরফে ভি.জে অনুষাকে। তাঁরও ব্রেকআপ হয়েছে সম্প্রতি। ঘটনাচক্রে যিনি আবার রিয়ার ভাল বন্ধুও।

আরও পড়ুন- হাসতে হাসতে কেঁদে ফেলতাম, হাঁচতে গিয়ে প্রস্রাব হয়ে যেত: করিনা কাপুর