অন্য ভূমিকায় মিশেল ওবামা, বারাকের প্রযোজনায় এবার তিনি ‘নেটফ্লিক্স’-এ

মিশেল এই শো-এ অভিনয় করবেন। তাঁকে দেখা যাবে এক সুপারমার্কেটের মালকিনের ভূমিকায়। সিরিজটির নাম ‘ওয়াফেলস প্লাস মোচি।’

অন্য ভূমিকায় মিশেল ওবামা, বারাকের প্রযোজনায় এবার তিনি ‘নেটফ্লিক্স’-এ
দম্পতি।
Follow Us:
| Updated on: Feb 10, 2021 | 2:40 PM

এক সময় মার্কিন ফার্স্ট লেডি হিসেবে তাঁকে চিনতেন তামাম দুনিয়া। নিজস্ব কর্মকাণ্ডের বাইরে তাঁকে চিনতেন বারাক ওবামার (Barack Obama) স্ত্রী এবং প্রিয় বন্ধু হিসেবে। তিনি মিশেল ওবামা (Michelle Obama)। এবার তিনি অন্য ভূমিকায়। অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘নেটফ্লিক্স’-এর (Netflix) একটি শো-এ দেখা যাবে মিশেলকে। মূলত শিশুদের কথা ভেবেই ভাবনা চিন্তা করে তৈরি হয়েছে এই শো।

মিশেল এই শো-এ অভিনয় করবেন। তাঁকে দেখা যাবে এক সুপারমার্কেটের মালকিনের ভূমিকায়। সিরিজটির নাম ‘ওয়াফেলস প্লাস মোচি।’ আগামী মার্চ থেকেই ‘নেটফ্লিক্স’-এ এই নতুন শো দেখতে পারবেন দর্শক।

মিশেলের কথায় “ এই শো, অসাধারণ, হৃদয় ছুঁয়ে যাওয়ার মতো। এক কথায় বলতে গেলে, ঠিক যেন ম্যাজিক।” শুধু অভিনয় নয়, এক্সজিকিউটিভ প্রোডিউসারের দায়িত্বও সামলাচ্ছেন তিনি। এক্ষেত্রে তাঁর সঙ্গে যৌথ দায়িত্ব ভাগ করে নিচ্ছেন স্বয়ং বারাক ওবামা।

আরও পড়ুন, কেন টেডি পছন্দ? শেয়ার করলেন প্রমিতা, ঐন্দ্রিলা, স্বস্তিকা

সূত্রের খবর, ২০১৮-এ ওবামা দম্পতি ‘নেটফ্লিক্স’-এর সঙ্গে চুক্তিবদ্ধ হন। তাঁরা বিভিন্ন সিরিজ এবং ফিল্ম প্রযোজনা করতে চান। ২০২০-তে মুক্তি পাওয়া তথ্যচিত্র ‘বিকামিং’ সেই কাজেরই ফল। মিশেলের আত্মজীবনীর উপর নির্ভর করে তৈরি হয়েছে এই তথ্যচিত্র।

‘ওয়াফেলস প্লাস মোচি’ প্রসঙ্গে মিশেল বলেন, “এই কাজটা করতে গিয়ে মনে হয়েছে, আমার মেয়েদের বড় হওয়ার সময়টাতে কেন হয়নি এই শো? কারণ এই ধরনের অনুষ্ঠান পরিবারের সকলে একসঙ্গে বসে মজা করে দেখা যায়। আর অভিভাবক হিসেবেও এটা ভেবে শান্তি পাওয়া যায়, যে আমার সন্তান এমন কিছু দেখছে যা থেকে শিখতে পারবে।”

আরও পড়ুন, ছোট থেকেই কঠিন রোগ বাসা বেঁধেছিল শরীরে, প্রকাশ্যে শেয়ার করলেন কাজল