বিদ্যার সোজাসাপটা স্বীকারোক্তি, ‘আমার নগ্ন পুরুষ দেখতে ভাল লাগে…’

Vidya Balan: এ কী কথা বললেন বিদ্যা? জানালেন, তাঁর নগ্ন পুরুষ দেখতে ভাল লাগে। কিন্তু কেন হঠাৎ এমন কথা বললেন প্রতিভাবান অভিনেত্রী? সেই ব্যাখ্যা অভিনেত্রী দিয়েছেন স্বয়ং। তিনি জানিয়েছেন, "আমি সমকামী নই। নগ্ন মহিলা দেখে আমার কী হবে..."

বিদ্যার সোজাসাপটা স্বীকারোক্তি, 'আমার নগ্ন পুরুষ দেখতে ভাল লাগে...'
বিদ্যা বালন।
Follow Us:
| Updated on: Apr 26, 2024 | 7:45 AM

২০২২ সালে প্রায় নগ্ন ফটোশুট করেছিলেন অভিনেতা রণবীর সিং। এক ম্যাগাজ়িনের জন্য তাঁর এই সাহসী ফটোশুট বিতর্কের হিল্লোল তুলেছিল নেটপাড়ায় এবং গোটা দেশে। বহু তারকাও ভর্ৎসনা করেছিলেন রণবীরকে। কিন্তু যে অভিনেত্রী তাঁকে প্রশংসায় ভরিয়ে দিয়েছিলেন, তিনি হলেন বিদ্যা বালন। সম্প্রতি এক সাক্ষাৎকারে বিদ্যা স্পষ্ট বলেছেন, “আমার নগ্ন পুরুষ দেখতে খুব ভাল লাগে।”

গত ১৯ এপ্রিল, বহুদিন বাদে, মুক্তি পেয়েছে অভিনেত্রী বিদ্যা বালান অভিনীত ছবি ‘দো অউর দো প্যায়ার’। সেই ছবি মুক্তির পর লম্বা-লম্বা সাক্ষাৎকার দিচ্ছেন তারকা। তেমনই এক সাক্ষাৎকারে বিদ্যার মুখে পুরুষদের সম্পর্কে এমন মন্তব্য শোনা যায়।

এমন মন্তব্য করেছেন বিদ্য়া, শুনলে অনেকেরই চোখ কপালে উঠতে পারে। কিন্তু বিদ্যা বিস্তারিতভাবে খোলসা করেছেন তাঁর সেই মন্তব্যের কারণও। তিনি সোজাসুজি বলেছেন, “দু’বছর কেটে গিয়েছে। কিন্তু আজও আমি বলব যে, আমার নগ্ন পুরুষদের দেখতে ভাল লাগে। আপনারা বিদেশি ম্যাগাজ়িন প্লেবয় কিংবা ডেবোনেয়র দেখেছেন? সব সময় নারীদেরই অনাবৃত করে প্রকাশ করা হয়। পুরুষদের তো হয় না। মহিলারা মহিলাদের নগ্নতা দেখছেন। সমকামীদের হয়তো ভাল লাগবে। কিন্তু আমার মতো মানুষদের কী হবে? মেয়েদের সাহসিকতাকে অনেক বাহবা দিয়েছি। এখন ছেলেদের সাহস দেখতে চাই।” বিদ্যা বালন নিজেও কিন্তু খুবই সাহসী একজন শিল্পী। না হলে ‘ডার্টি পিকচার’-এর মতো ছবিতে সিল্ক স্মিতার চরিত্রটা ফোটাতেই পারতেন না।