PM Modi-Amit Shah: ‘ভোটই আপনার কণ্ঠস্বর’, জনগণের কাছে মতদানের আর্জি মোদী-শাহের

Lok Sabha Election 2024: এ দিন সকালেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এক্স হ্যান্ডেলে পোস্ট করে লেখেন, "লোকসভা নির্বাচনের দ্বিতীয় দফায় আজ যে সব আসনে ভোট হচ্ছে, সেই সব আসনের প্রত্যেক ভোটদাতাকে রেকর্ড সংখ্যায় অংশগ্রহণের অনুরোধ জানাই।"

PM Modi-Amit Shah: 'ভোটই আপনার কণ্ঠস্বর', জনগণের কাছে মতদানের আর্জি মোদী-শাহের
ভোটদানের আর্জি প্রধানমন্ত্রী-স্বরাষ্ট্রমন্ত্রীর।Image Credit source: TV9 বাংলা
Follow Us:
| Updated on: Apr 26, 2024 | 8:56 AM

নয়া দিল্লি: লোকসভা নির্বাচনের দ্বিতীয় দফা ভোট গ্রহণ আজ। ১৩ রাজ্যের ৮৮ আসনে ভোট গ্রহণ আজ। এই নির্বাচনে যেন সকল ভোটাররা মতদান করেন, সেই আর্জি জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তাঁর পাশাপাশি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও জেপি নাড্ডাও ভোটদানের আর্জি জানিয়েছেন।

এ দিন সকালেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এক্স হ্যান্ডেলে পোস্ট করে লেখেন, “লোকসভা নির্বাচনের দ্বিতীয় দফায় আজ যে সব আসনে ভোট হচ্ছে, সেই সব আসনের প্রত্যেক ভোটদাতাকে রেকর্ড সংখ্যায় অংশগ্রহণের অনুরোধ জানাই। ভোটদানের উচ্চ হার আমাদের গণতন্ত্রকে শক্তিশালী করে। আমি বিশেষ করে আমাদের যুব ও মহিলা ভোটারদের বিপুল সংখ্যায় যোগদানের অনুরোধ করব। আপনার ভোটই হল আপনার কন্ঠস্বর!”

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও এক্স হ্যান্ডেলে পোস্ট করে লেখেন, “আজ লোকসভা নির্বাচনের দ্বিতীয় দফার ভোটে আমি পশ্চিমবঙ্গ এবং ত্রিপুরার জনগণকে আহ্বান জানাই বিপুল সংখ্যক ভোট দিয়ে এমন একটি সরকার নির্বাচন করার জন্য, যারা আপনাকে দুর্নীতি মুক্ত শাসন, নিরাপদ পরিবেশ এবং আপনার নাগরিকত্বের অধিকার সুনিশ্চিত করার সঙ্গে সঙ্গে অনুপ্রবেশ রোধ করবে।”

বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা লেখেন, “লোকসভা নির্বাচনের দ্বিতীয় পর্ব শুরু হওয়ার সঙ্গে সঙ্গে আমি সমস্ত সহ নাগরিকদের, বিশেষ করে যুবদের কাছে তাদের গণতান্ত্রিক অধিকার পূর্ণ উদ্যমে প্রয়োগ করার এবং গণতন্ত্রের মর্মকে অক্ষুণ্ণ রাখার জন্য আবেদন করছি। এটি সব ভোটারদের জন্য এমন একটি সরকার বেছে নেওয়ার একটি সুবর্ণ সুযোগ, যা সর্বাত্মক উন্নয়নকে অগ্রাধিকার দেবে এবং আমাদের বিকশিত ভারত গড়ার স্বপ্নকে ত্বরান্বিত করবে।”