Nawazuddin Siddiqui: কী এমন ঘটল যে ওটিটি থেকে মুখ ফিরিয়ে নিলেন নওয়াজউদ্দিন সিদ্দিকি?

২২ অক্টোবর হল খুলেছে মুম্বইয়ে। এই সময়ই নওয়াজের মতো তারকারা সিদ্ধান্ত নিয়েছেন আর ওটিটি প্ল্যাটফর্মে কাজ করবেন না। তাঁর এই সিদ্ধান্ত কি নিছকই কাকতালীয়, নাকি অন্য কোনও কারণ আছে?

Nawazuddin Siddiqui: কী এমন ঘটল যে ওটিটি থেকে মুখ ফিরিয়ে নিলেন নওয়াজউদ্দিন সিদ্দিকি?
নওয়াজউদ্দিন সিদ্দিকি
Follow Us:
| Edited By: | Updated on: Oct 29, 2021 | 12:58 PM

ওটিটি কিংবা ডিজিট্যাল প্ল্য়াটফর্মে কাজ করা একেবারে ছেড়ে দিলেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। এই সিদ্ধান্তের যথাযথ কারণ দেখিয়েছেন অভিনেতা। ওটিটি প্ল্যাটফর্মে এখন যে ধরনের বিষয়কে তুলে ধরা হচ্ছে, কিংবা যে সব বিষয় দেখানো হচ্ছে, তার তীব্র বিরোধিতা করেছেন নওয়াজ।

তিনি বলেছেন, “ওটিটি প্ল্যাটফর্মগুলি গার্বেজের মতো হয়ে গেছে। যেগুলো কোথাও দেখানো হচ্ছে না, ওটিটি প্ল্য়াটফর্মে ফেলে দেওয়া হয়েছে। ঠিক যেভাবে ডাস্টবিনে আবর্জনা ফেলা হয়। এরকম অনেক শো আছে যা দেখারও অযোগ্য। অনেক সিক্যুয়েলও আছে যা নতুন করে কিছুই বলে না। ফলে সেগুলোর জায়গা হয়ে ওঠে ওটিটি প্ল্যাটফর্ম।”

“আমি যখন নেটফ্লিক্সের জন্য সেক্রেড গেমস করেছিলাম, ডিজিট্যাল প্ল্যাটফর্মকে ঘিরে উচ্ছ্বাস ছিল। অনেক নতুন তারকারা উঠে এসেছিলেন। কিন্তু সেই তরতাজাভাব হারিয়ে গিয়েছে। বড় প্রযোজনা সংস্থা ‘ধান্দা’ করছে ওটিটি প্ল্যাটফর্ম নিয়ে। কিছু অভিনেতা ওটিটি প্ল্যাটফর্মে অভিনয় করে নিজেদের বড় স্টার মনে করছেন। প্রচুর ছবি মুক্তি পাচ্ছে ডিজিট্যাল মাধ্যমে। ভাল কাজের মান কমে যাচ্ছে,” এক সাক্ষাৎকারে স্পষ্ট জানিয়েছেন নওয়াজ।

নওয়াজ মনে করেন, বড় পর্দার বড় বড় স্টারদের সঙ্গে সমান্তরাল হয়ে উঠেছেন ওটিটি প্ল্যাটফর্মের স্টাররা। তাঁদের স্টার বলতেই কুণ্ঠা বোধ করেন নওয়াজ। তাঁরা নাকি বলিউডের প্রথম সারির তারকাদের মতোই ঝামেলা করতে শুরু করেছেন, বেশি টাকা চাইতে শুরু করেছেন, মনে করেন নওয়াজ। তিনি এও মনে করেন, এই সব স্টাররা ভুলে গেছেন যে কোনও ছবি বা সিরিজ়ের আসল স্টার বিষয়বস্তু (কনটেন্ট)।

২২ অক্টোবর হল খুলেছে মুম্বইয়ে। এই সময়ই নওয়াজের মতো তারকারা সিদ্ধান্ত নিয়েছেন আর ওটিটি প্ল্যাটফর্মে কাজ করবেন না। ফলে সিদ্ধান্ত কি নিছকই কাকতালীয়, নাকি অন্য কোনও কারণ আছে? নওয়াজের মতো আরও অন্য কোনও তারকা কি ওটিটিতে কাজ করা ছেড়ে দেবেন, প্রশ্ন এখন সেখানেই?

আরও পড়ুন: Sacred Games: ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের পর কেঁদে ফেলেছিলেন কুবরা, তাঁকে বাইরে যেতে বলেন নওয়াজ!