Rakhi Sawant: বৈবাহিক জীবনে বিবাদের মাঝেই বড় সিদ্ধান্ত নিলেন রাখি, দুবাইতে কী করতে চলেছেন তিনি?

Viral News: তবে থেমে থাকা নয়। কেরিয়ার নিয়ে ও নিজেকে নিয়েই এখন ব্যস্ত থাকতে চান তিনি। ঝড়ের গতিতে ভাইরাল তাঁর প্রতিটা খবর।

Rakhi Sawant: বৈবাহিক জীবনে বিবাদের মাঝেই বড় সিদ্ধান্ত নিলেন রাখি, দুবাইতে কী করতে চলেছেন তিনি?
রাখি সাওয়ান্ত।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 27, 2023 | 6:53 PM

গত কয়েকমাসে পাল্টে গিয়েছে রাখি সাওয়ান্তের সম্পর্কের সমীকরণ। রাখি সাওয়ান্ত বেশ কয়েকদিন ধরেই ব্যক্তিসমস্যার জেরে খবরের শিরোনামে বারে বারে নাম লিখিয়েছেন। আদিল খানের সঙ্গে তাঁর সম্পর্কের সমীকরণ বর্তমানে কোর্টের দরজায় পৌঁছে গিয়েছে। একটাই দাবি রাখির, আদিল যেন আর কারও জীবন এভাবে নষ্ট না করে। যদিও রাখির মনের গভীরে থাকা সম্পর্কের সমীকরণ আজও বোধহয় অন্য সুরে কথা বলে। একাধিক অভিযোগের মাঝেই কাঁদতে কাঁদতে রাখি বলে ফেলছেন, তিনি আদিলকে ফিরে পেতে চান। তবে এখন সে সব অতীত। চোখের জল মুছে নতুন করে সবটা শুরু করতে মরিয়া অভিনেত্রী রাখি সাওয়ান্ত।

যদিও সেই কথা রাখার পরিস্থিতিতেই নেই আদিল। কারণ তাঁর মনে এখন তনুর প্রেম। তিনি জেল থেকে ছাড়া পেলেই বিয়ে করবেন তনুকে। এমনটাও জানিয়েছেন রাখি সাওয়ান্তকে। আদিলের সম্মানের কথা ভেবে বারে বারে নিজের মুখ বন্ধ রাখলেও বিগত কয়েকদিনে রাখি একাধিক রহস্য ফাঁস করেছেন প্রকাশ্যে।

তবে থেমে থাকা নয়। কেরিয়ার নিয়ে ও নিজেকে নিয়েই এখন ব্যস্ত থাকতে চান তিনি। ঝড়ের গতিতে ভাইরাল তাঁর প্রতিটা খবর। করছেন একগুচ্ছ কাজ। শুটিং ফ্লোরে কাজছে অধিকাংশ সময়টাই। নিজের প্রতিও নিচ্ছেন বিশেষ যত্ন। মন ভাল রাখার চেষ্টা করছেন তিনি বলেই জানান। এবার অভিনয়ের স্কুল খুলতে চান দুবাইতে। সেখানই অভিনয়ের প্রশিক্ষণ দেওয়া হবে, গোটা বিশ্বে যেখান থেকে ছাত্রছাত্রীরা অভিনয়ের সুযোগ পাবেন। বলিউডেও উনি ভাল ভাল ছেলে মেয়ের যোগান দিতে পারবেন বলেও জানান।

আদিল রাখিকে মেরে ফেলার চেষ্টা করেছে থেকে শুরু করে টাকা নটছয় করার অভিযোগ, ঝড়ের গতিতে ভাইরাল হয় প্রতিটা খবর। তারই মাঝে একটি খবর সকলকে তাক লাগিয়ে সামনে এসেছিল, তা হল রাখি সাওয়ান্ত নাকি অন্তঃসত্ত্বা ছিলেন, তবে মিসক্যারেজ হয়ে যায় তাঁর। তবে সে সকল শোক কাটিয়ে ছন্দে ফিরতে চান রাখি। বারে বারে এখন সেই কথাই বলছেন অভিনেত্রী।