Salman Khan OTT Rights: মোটা টাকা দিয়ে চুক্তিবদ্ধ হলেন সলমন, এবার ভাইজানের ছবি শুধুমাত্র…

OTT Series: এই চুক্তি করার ফলে ঠিক কতটা লাভবান হলেন সলমন খান, তাঁর পকেটে কত কোটি ঢুকলো, তা এখনও স্পষ্ট নয়। সলমন খান এখন তাঁর আগামী ছবির কাজ নিয়ে ব্যস্ত।

Salman Khan OTT Rights: মোটা টাকা দিয়ে চুক্তিবদ্ধ হলেন সলমন, এবার ভাইজানের ছবি শুধুমাত্র...
সলমন খান-- ভক্তদের সঙ্গে খারাপ ব্যবহার করার ফলে একাধিকবার কটাক্ষের শিকার হতে হয়েছে তাঁকে। সলমন খানের বিরুদ্ধে আইনি পদক্ষেপও করা হয়েছিল এই কারণে। সলমন খান ফোনই নিয়ে নিয়েছিলেন এক ভক্তের।
Follow Us:
| Updated on: May 19, 2023 | 11:32 AM

সলমন খান, বলিউডের অন্যতম কর্ণধার। তবে তাঁর শেষ মুক্তি পাওয়া ছবি সেভাবে বক্স অফিসে জায়গা করতে পারেনি। আর ঠিক সেই কারণেই এবার মোটা টাকা দিয়ে ছবির ব্যবসা ফেরাতে নতুন পথ অবলম্বণ করলেন সলমন খান। অতীতে তাঁর রাধে ছবি মুক্তি পেয়েছিল এই প্ল্যাটফর্মে। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল সেই ছবি। অতীতেও এই শর্তে চুক্তি বদ্ধ হয়েছিলেন সলমন খান। তখন পকেটে এসেছিল ৪০০ থেকে ৫০০ কোটি। এবারও আগামী পাঁচ বছরের জন্য জিফাইভের সঙ্গে চুক্তিবদ্ধ হলেন সলমন খান। তিনি আগামী ৫ বছরে যা যা ছবি করবেন তা সবই মুক্তি পাবে কেবল জি ফাইভে। ব্যতিক্রম কেবল একটাই। তা হল টাইগার থ্রি। কারণ যশ রাজের সঙ্গে আগে থেকেই চুক্তি বদ্ধ ছিল এই ছবি।

তবে এই চুক্তি করার ফলে ঠিক কতটা লাভবান হলেন সলমন খান, তাঁর পকেটে কত কোটি ঢুকলো, তা এখনও স্পষ্ট নয়। সলমন খান এখন তাঁর আগামী ছবির কাজ নিয়ে ব্যস্ত। যদিও তিনি জানিয়ে দিয়েছিলেন আগামী ঈদে থাকছে না তাঁর ছবি। তবে সম্প্রতিতে তিনি শেষ করলেন টাইগার থ্রির মুম্বই সিডিউলের শুট। শুটিং ফ্লোরে একসঙ্গে ফিরছেন টাইগার ও পাঠান। নেপথ্যে টাইগার ফ্র্যাঞ্চাইজির নতুন ছবি ‘টাইগার ৩’। যশরাজ ফিল্মস সূত্রে খবর,  ৮ মে মুম্বইতে বহু প্রতীক্ষিত দৃশ্যের শুটিং করেন দুই খান। পাঠান ছবিতে ভাইজানের কাছে ঋণী শাহরুখ প্রতিদান ফিরিয়ে দেবেন ‘টাইগার ৩’-এ।

সিদ্ধার্থ আনন্দ -এর ‘পাঠান’ ছবিতে একটি ক্যামিও চরিত্রে অভিনয় করেই দর্শকের বাহবা কুড়িয়েছিলেন সলমন খান। কেউ কেউ তো পাঠান এর সাফল্যের কৃতিত্ব সলমনকেই দিয়ে ফেলেছিলেন। যদিও ভাইজান নিজে অবশ্য সাফ জানিয়ে দিয়েছেন , শাহরুখের সাফল্যে তাঁর কোনও হাত নেই। তবে রাশিয়ানদের হাতে পাঠানকে নিশ্চিত মৃত্যুর হাত থেকে বাঁচিয়ে এনেছিলেন টাইগার। তাই এবার প্রতিদান ফিরিয়ে দিতে প্রস্তুত পাঠানও। এখন দেখার এই ছবির হাত ধরে কতটা ভাগ্য ফেরে ভাইজানের।