Anirban Chakraborty: অনির্বাণের প্রথম পাওয়া চরিত্র ভেড়া, স্টেজ থেকে বেরনোর সময়ই ঘটে অবাক কাণ্ড

Tollywood Inside: না, কোনও ডাকসাইটে চরিত্র নয়। একটি নাটকের ভেড়ার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

Anirban Chakraborty: অনির্বাণের প্রথম পাওয়া চরিত্র ভেড়া, স্টেজ থেকে বেরনোর সময়ই ঘটে অবাক কাণ্ড
Follow Us:
| Edited By: | Updated on: Jan 29, 2023 | 4:52 PM

অনির্বাণ ভট্টাচার্য। টলিউডে একাধিক ছবি তাঁর ঝুলিতে। পাশাপাশি থিয়েটারেও তাঁর রাজত্ব বর্তমান। তবে দর্শক মনে যে চরিত্রে তিনি জনপ্রিয় হয়ে ওঠেন তা হল একেন বাবু। একের পর এক ওটিটি সিরিজে মুক্তি পাওয়া একেন বাবু নিয়ে সকলের মনেই কম বেশি উত্তেজনার পারদ তুঙ্গে থাকে। ইতিমধ্যেই একেন বাবুর একটি গল্প বড়পর্দায়ও মুক্তি পেয়েছে। তবে জনপ্রিয়তা যে চরিত্রের হাত ধরেই আসুক না কেন, অনির্বাণের জীবনে পাওযা প্রথম চরিত্রের কথা তিনি কখনই ভুলবেন না। রেডিও মিরচির পডকাস্ট শো চলো বসা যাক-এ মিরচি সৌমক-এর মুখোমুখি হয়েছিলেন অভিনেতা। সেখানেই জানান, তাঁর জীবনে আসা প্রথম চরিত্রের গল্প।

না, কোনও ডাকসাইটে চরিত্র নয়। একটি নাটকের ভেড়ার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। জীবনের প্রথম অভিনয়ের এক মজার কাণ্ডের কথা শেয়ার করে নেন তিনি। তখন অনির্বাণ ভট্টাচার্য সবে মাত্র কেজি ২-এর ছাত্র। সেভাবে কিছুই বুঝতেন না। স্কুল থেকে যেভাবে শিখিয়ে দেওয়া হয়েছিল তেমনটাই করতে হতো। তাঁকে বলা হয়েছিল স্টেজে একপাক ঘুরে নেমে যেতে হবে। তাঁকে পরিয়ে দেওয়া হয়েছিল একটি টুপি। যাতে ছিল দুটি কানও। তিনি কথা মতো স্টেজে উঠে হাঁটু মুরে বসে ঘুরে নিয়েছিলেন। এরপর কথা ছিল পাশ থেকে নেমে যেতে হবে। কিন্তু স্টেজে উঠে তিনি তা করলেন না। নামার সময় তিনি উঠে দাঁড়ালেন। দর্শকদের দিকে ঘুরে হাত নেড়ে তিনি নামলেন।

হাসতে হাসতে অভিনেতা সাক্ষাৎকারে বলেছিলেন, “ভেড়া নাকি উঠে দাঁড়িয়ে হাত নাড়ছে। আসলে আমার মনে হয়েছিল আমায় তো কেউ দেখল না। তাই হয়তো এমনটা করেছিলাম।” তবে আগে থেকে কোনও পরিকল্পনা ছিল না যে তিনি এমনটা করবেন। তিনি নিজেও আগে থেকে পরিকল্পনা করেননি যে তিনি এমনটা করবেন। হঠাৎই ওই স্টেজে দাঁড়িয়ে তাঁর এমনটা মনে হয়েছিল।