অঙ্গনার জুতোয় পা গলিয়েই ‘বাবু’ বলে ডাক! মাস্টারস্ট্রোক রুকমার

রুকমা একটি ছবি পোস্ট করেছিলেন। সেই ছবির নীচে তিনি লেখেন, "আমি থেকে আমি আসছি..."। বিগত বেশ কিছু মাস ধরে অঙ্গনাকে পার্বতী হিসেবে মেনে নেওয়া দর্শক যখন রুকমার এই আগমনকে খুব একটা ভালভাবে নেননি তখন একেবারেই সেই দিকে হাঁটলেন না অঙ্গনা।

অঙ্গনার জুতোয় পা গলিয়েই 'বাবু' বলে ডাক! মাস্টারস্ট্রোক রুকমার
Follow Us:
| Updated on: Jun 16, 2024 | 9:19 PM

ভক্তদের মন খারাপ। এবার থেকে আর সেই টোল দেখা যাবে না টিভির পর্দায়। পার্বতী হয়ে সেই লাগঝাঁপও মিস করবেন সকলেই। ‘তুমি আশেপাশে থাকলে’ থেকে সরে এসেছেন অঙ্গনা রায়। শারীরিক অসুস্থতার জন্যই তাঁর এই সিদ্ধান্ত। আজ থেকে তাঁর জায়গায় দেখা যাবে রুকমা রায়কে। টেলিপাড়ায় এই ঘটনা নতুন নয়। রুকমার আগমনে কি মন খারাপ অঙ্গনার? বুক ফেটে যাচ্ছে কষ্টে? এক বাক্যেই সবটা বোঝালেন অঙ্গনা।

রুকমা একটি ছবি পোস্ট করেছিলেন। সেই ছবির নীচে তিনি লেখেন, “আজ থেকে আমি আসছি…”। বিগত বেশ কিছু মাস ধরে অঙ্গনাকে পার্বতী হিসেবে মেনে নেওয়া দর্শক যখন রুকমার এই আগমনকে খুব একটা ভালভাবে নেননি তখন একেবারেই সেই দিকে হাঁটলেন না অঙ্গনা। বরং ওই পোস্টেই রুকমার প্রতি শুভেচ্ছাবার্তা জানিয়ে তিনি লিখলেন, “দারুণ হোক পার্বতী”। উত্তরে রুকমা যা বললেন তা মন ভাল করবেই আপনার। লিখলেন, “পার্বতী হয়ে আমি অবশ্যই গল্পটিকে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করব বাবু।” রুকমার এই মিষ্টি মন্তব্য ভাল লেগেছে ভক্তদের। রুকমা বহুদিনের দক্ষ অভিনেত্রী। তবে পার্বতী রূপে রোহনের সঙ্গে তাঁর সমীকরণ কতটা ক্লিক করে এখন সেটাই দেখার।

প্রসঙ্গত, টিআরপি চার্টে খুব একটা সুবিধেজনক অবস্থায় নেই এই ধারাবাহিক। স্লট বদল হয়ে বিকেলে হয়েছে। রুকমার আগমনে সেই টিআরপি আদপে বাড়ে কিনা এখন সেটাই দেখার।

View this post on Instagram

A post shared by Rooqma Ray (@rayrooqma)