বিয়ে নিয়ে কম নিন্দে হয়নি, অবশেষে পাঁচ মাস পূর্ণের সুখবর রূপাঞ্জনার

স্বামী রাতুল মুখোপাধ্যায়ের থেকে বয়সে খানিকটা বড় তিনি। তা নিয়ে কটাক্ষের মুখে পড়তে হয়েছিল অভিনেত্রী রূপাঞ্জনা মিত্রকে। যদিও সে সবকে পাত্তা দেননি তিনি। বিয়ে করেছেন, সংসারও করছেন চুটিয়ে। দেখতে দেখতে বৈবাহিক সম্পর্কের পাঁচ মাস পূর্ণ করলেন তিনি।

বিয়ে নিয়ে কম নিন্দে হয়নি, অবশেষে পাঁচ মাস পূর্ণের সুখবর রূপাঞ্জনার
পাঁচ মাস পূর্ণের সুখবর রূপাঞ্জনার
Follow Us:
| Updated on: Sep 19, 2024 | 10:06 PM

স্বামী রাতুল মুখোপাধ্যায়ের থেকে বয়সে খানিকটা বড় তিনি। তা নিয়ে কটাক্ষের মুখে পড়তে হয়েছিল অভিনেত্রী রূপাঞ্জনা মিত্রকে। যদিও সে সবকে পাত্তা দেননি তিনি। বিয়ে করেছেন, সংসারও করছেন চুটিয়ে। দেখতে দেখতে বৈবাহিক সম্পর্কের পাঁচ মাস পূর্ণ করলেন তিনি। সেই উপলক্ষে সামাজিক মাধ্যমে করেছেন এক আদুরে পোস্টও। রাতুল ও তাঁর একগুচ্ছ ছবি শেয়ার করে রূপাঞ্জনা লেখেন, “দেখতে দেখতে পাঁচ মাস।” রূপাঞ্জনার মন্তব্য বক্সে এসেছে শুভেচ্ছা, শুধু পাঁচ মাস নয়, আগামী পঞ্চাশ বছর যেন সুখের কাটে, সেই কামনাই করেছেন অধিকাংশ।

কিছু দিন আগেই মহিলা কমিশনে পরিচালক অরিন্দম শীলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন অভিনেত্রী। তা নিয়ে মুখও খুলেছিলেন সংবাদমাধ্যমের সামনে। তিলোত্তমার বিচার চেয়ে অরিন্দমকে প্রতিবাদ করতে দেখে মুখ খুলেছিলেন টিভিনাইন বাংলার কাছেও। বলেছিলেন, “অবাক লেগেছে। এক মুহূর্ত তাঁকে ওখানে দেখে স্তব্ধ হয়েছি। রাতুল সঙ্গে ছিল। ও সামলেছে আমায়।”

রাতুল ও রূপাঞ্জনার বিয়ের বয়স পাঁচ মাস হলেও বিয়ের বয়স আরও অনেক দিনের। এর আগেও বিয়ে করেছিলেন রূপাঞ্জনা। সেই সম্পর্কে তাঁর এক পুত্রও আছে। তাকে নিজের ছেলের মতোই ভালবাসেন রাতুল। অতীতকে আর ফিরে দেখতে চান না অভিনেত্রী। স্বামী ও পুত্রকে নিয়েই চুটিয়ে বৈবাহিক জীবন উপভোগ করছেন তিনি।