‘আমরা হতাশায় ভুগি, অবসাদে চলে যাই…’, ইন্ডাস্ট্রি নিয়ে কী বলেন কনীনিকা?

Koneenica Banerjee: দীর্ঘদিন পর্দায় দাপটের সঙ্গে কাজ করেছেন তিনি। ছোট থেকেই তাঁর সঙ্গে ক্যামেরার সম্পর্ক। তাতে নানা ওঠাপড়ার গল্প জড়িয়ে। তবে কখনও ভেঙে পড়েননি, কারণ একটাই তাঁর পরিবার। 

'আমরা হতাশায় ভুগি, অবসাদে চলে যাই...', ইন্ডাস্ট্রি নিয়ে কী বলেন কনীনিকা?
Follow Us:
| Updated on: Sep 19, 2024 | 7:27 PM

টলিউড অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায় গত কয়েকদিন ধরেই চর্চার কেন্দ্রে জায়গা করে নিয়েছেন। কারণ একটাই রান্নাঘরের শো। গত ১৭ বছর ধরে যে রান্নাঘরের শোয়ে সঞ্চালনা করে এসেছেন সুদীপা চট্টোপাধ্যায়। এবার সেই শো শুরু হতে চলেছে নতুন করে। দীর্ঘদিন পর্দায় দাপটের সঙ্গে কাজ করেছেন তিনি। ছোট থেকেই তাঁর সঙ্গে ক্যামেরার সম্পর্ক। তাতে নানা ওঠাপড়ার গল্প জড়িয়ে। তবে কখনও ভেঙে পড়েননি, কারণ একটাই তাঁর পরিবার।

ইন্ডাস্ট্রিতে থাকতে গেলে নানা সমস্যার মধ্যে দিয়ে যেতে হয়। তালিকা থেকে অবসাদকেও বাদ দেননি তিনি। এক সাক্ষাৎকারে কনীনিকা এই প্রসঙ্গে বলেছিলেন, ‘দেখ, ভাল হওয়া, খারাপ হওয়া, ভাল ছেলে বাজে ছেলে, ভাল মেয়ে বাজে মেয়ে , সবটা নির্ভর করে নিজের চাহিদা, এবং তুমি কী করতে চাও, কোথায় পৌঁছতে চাও, কতটুকু চাও তার ওপর। কীভাবে বাঁচতে চাও তার ওপর। আমার বাবা-মা-কাকাকে বাদ দেওয়া যায় না, অসম্ভব সাপোর্ট আমি পেয়েছি। আমার বোন আমায় খুব সাপোর্ট করেছে। আমার মা আমার সঙ্গে থাকত। বোন বাড়িতে এটাই লেখাপড়া করব। আমি খব ছোটবেলা থেকে কাজ করছি। আমায় যেভাবে আগলে রাখা হয়েছিল… আমি যেখানে যেখানে শুট করতে গিয়েছি, আমার সঙ্গে যেতেন তাঁরা। শুধ সাপোর্ট নয়, থেরাপিরও কাজ করত তারা। আমাদের ইন্ডাস্ট্রিতে আমরা যাঁরা অভিনেতারা কাজ করি, আমরা হতাশায় ভুগি। এই যে দেখবেন, এত আত্মহত্যা, অবসাদে চলে যাওয়া, কারণ আমরা খুব ভাল ব্যকগ্রাউন্ট পাই না। ব্যাকগ্রাউন্ড বলতে, সাপোর্ট সিসটেম, ভাল বন্ধু, এটা থাকতে হবে।’