Karan Johar: করণ জোহর বদলে যাচ্ছেন, বলিউড ছেড়ে তিনি ঝুঁকেছেন দক্ষিণে!

 Karan Johar: ২০০৬ সালে ‘কভি আলবিদা না কহে না’ ছবির মধ্যে দিয়ে তিনি বলিউডে পরকীয়া দেখিয়েছিলেন। সেই সময় এই নিয়ে করণ সমালোচিত হলেও, সাহস তিনিই দেখাতে পেরেছিলেন।

 Karan Johar: করণ জোহর বদলে যাচ্ছেন, বলিউড ছেড়ে তিনি ঝুঁকেছেন দক্ষিণে!
করণ জোহরের দক্ষিণী প্রেম
Follow Us:
| Edited By: | Updated on: May 06, 2022 | 4:13 PM

করণ জোহর (Karan Johar) আর বলিউড একে অপরের পরিপূরক। তাঁর হাত ধরে বহু অভিনেতা বলিউডে নিজের কেরিয়ার শুরু করেছেন। তা সে বলিউডের স্টার কিড হোক কিংবা নবাগত। আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, অন্যন্যা পাণ্ডের মতো স্টার কিডদের নাম যেমন রয়েছে তালিকায়, তেমনই বি-টাউনের বাইরের সিদ্ধার্থ মালহোত্রা, তারা সুতারিয়াও আছেন। তাছাড়া তিনি মানেই বলিউডি সিনেমায় নিত্য নতুন ধারা নিয়ে আসা। বিবাহ বহির্ভূত বিষয়ক সিনেমাও তিনিই প্রথম তৈরি করেন বলিউডে। ২০০৬ সালে ‘কভি আলবিদা না কহে না’ ছবির মধ্যে দিয়ে তিনি বলিউডে পরকীয়া দেখিয়েছিলেন। সেই সময় এই নিয়ে করণ সমালোচিত হলেও, সাহস তিনিই দেখাতে পেরেছিলেন। বলিউডে তাঁর নিজস্ব ঘরাণা রয়েছে।

পরিচালনা থেকে সঞ্চালনা সবেতেই তিনি কিছু নতুনত্ব আনেন। যেমন তাঁর শো ‘কফি উইথ করণ’। এই টক শো-এর আসতে সকলেই মুখিয়ে থাকেন। তাঁর সামনে পরে অনেকেই নিজেদের গোপন তথ্য ফাঁস করেন। বলা যেতে পারে তিনি তাঁদের পেটের কথা বের করে নেন নিজ্বস্ব কায়দায়। এই শো-র সিজন ৭ নিয়ে অনেক কৌতুহল রয়েছে। কে কে হবেন তাঁর এই সিজিনের অংশ? সূত্রের খবর বলছে, রণবীর কাপুর আর আলিয়া ভাট প্রথম তাঁর শো-তে নিজেদের বিয়ের গল্প শোনাবেন। কিংবা ভিকি কৌশল-ক্যাটরিনা কাইফ তাঁদের নতুন সংসারের গল্প শোনাবেন?

তবে শোনা যাচ্ছে  আরও খবর, এ বছর বলিউড নয়, করণ তাঁর শো-তে দক্ষিণের দিকে ঝুঁকেছেন। অনেকগুলো নাম ধুরছে। যার মধ্যে রয়েছে প্রভাস, আল্লু অর্জুন, রশ্মিকা মনদানা, রাম চরণ, নয়নতারা, জুনিয়র এনটিআর, সামান্থা রুথ প্রভু। এই নিয়ে বি-টাউনে চলছে চর্চা। নিজের ঘরের মানুষ ছেড়ে তাহলে কি করণ প্রতিবেশীদের দিকে ঝুঁকছেন? তাহলে এরপর কি সিনেমা তৈরির থেকেও তিনি দক্ষিণেই ভরসা রাখবেন?

তবে সেটা যখন হবে, তখন দেখা যাবে। এই শো-তে এবার যদি আসেন এই দক্ষিণী তারকারা, তাঁদের কোন কোন গোপন তথ্য বেরিয়ে আসবে, তা জানতে নেটিজ়েনরা অধীর আগ্রহে। সেলিব্রিদের যে তালিকা সামনে এসেছে, তার মধ্যে প্রভাস সিজন ৬ এসেছেন। এবার এলে কি তিনি তাঁর বিয়ের খবর দেবেন? যা জানতে তাঁর অনুরাগীরা কৌতুহলী। রশ্মিকা আর সামান্থার প্রেম নিয়ে কোনও খবর কি আসবে? নয়নতারা, যিনি শাহরুখ খানের সঙ্গে অ্যাটলির ছবিতে বলিউডে পা রাখতে চলেছেন, যিনি এক সময় প্রভু দেবা সঙ্গে সম্পর্কে ছিলেন, কোন খবর জানা যাবে তাঁর সম্বন্ধে? রাম চরণ, আল্লু আর এনটিআর-এর বিষয়েও রয়েছে আগ্রহ। কারণ এঁদের ব্যক্তিগত জীবন সম্পর্কে খুব কমই জানেন দর্শককুল। এখন ভারতে যেভাবে দক্ষিণী ঝড় চলছে, তাতে এঁদের প্রতি আগ্রহও বাড়ছে, সেটা সিনেমার ব্যবসা দেখলেই বোঝা যাচ্ছে। করণ তাঁর টক শোতে কার কোন তথ্য ফাঁস করবেন, তা জানতে আধীর আগ্রহে দর্শকরা।