নিজের সারল্য ধরে রাখতে শাহরুখের বিশেষ টোটকা, কী উপায় নিয়েছেন নায়ক?

Shah Rukh Khan: বয়স বাড়ার সঙ্গে সঙ্গে মানুষ যত পরিণত হয়, ততটাই তার মধ্য়ে সরলতা কমতে থাকে। শিশু অবস্থায় কারও মন যেমন থাকে বড় হলে স্বাভাবিক ভাবে তার পরিবর্তন হতে থাকে। আর সেই প্রভাব দেখা তাদের চোখে মুখে। কোনও ভাবেই যাতে নিজের শিশুসত্ত্বা হারিয়ে না ফেলেন তিনি সেই কারণেই বেশ কিছু উপায় বার করেছেন শাহরুখ খান। এমনিতে 'ফ্যামিলি ম্যান' হিসাবে নায়কের পরিচয়।

নিজের সারল্য ধরে রাখতে শাহরুখের বিশেষ টোটকা, কী উপায় নিয়েছেন নায়ক?
Follow Us:
| Edited By: | Updated on: Oct 19, 2024 | 4:22 PM

বয়স বাড়ার সঙ্গে সঙ্গে মানুষ যত পরিণত হয়, ততটাই তার মধ্য়ে সরলতা কমতে থাকে। শিশু অবস্থায় কারও মন যেমন থাকে বড় হলে স্বাভাবিক ভাবে তার পরিবর্তন হতে থাকে। আর সেই প্রভাব দেখা তাদের চোখে মুখে। কোনও ভাবেই যাতে নিজের শিশুসত্ত্বা হারিয়ে না ফেলেন তিনি সেই কারণেই বেশ কিছু উপায় বার করেছেন শাহরুখ খান। এমনিতে ‘ফ্যামিলি ম্যান’ হিসাবে নায়কের পরিচয়। যতই ব্যস্ততা থাকুক না কেন তিনি নিজের পরিবারের বাইরে আর কিছু ভাবতে পারেন না। সম্প্রতি এক সাক্ষাত্‍কারে নিজে কী ফন্দি বেঁধেছেন সে কথাই জানালেন নায়ক। বেশ অনেক দিন আগে তিনি এসেছিলেন প্রীতি জিন্টার একটি শো-এ। সেখানে অতিথি শাহরুখকে অনেক প্রশ্ন করেন প্রীতি। তাঁকে মন খুলে জবাব দিতে শোনা যায় শাহরুখকে।

নায়ক বলেছিলেন, “আমি শুটিং করি আর বাড়ি ফিরি। কাজ শেষ হলে আমি কোথাও যাই না। কেউ কখনও আমায় বন্ধুদের সঙ্গে গল্প করতে দেখবেন না। কেউ আমায় পার্টি করতে দেখবেন না। শুটিং শেষ হলেও আমি শুধু ভাবি কতক্ষণে নিজের পরিবারের কাছে ফিরব। কত ক্ষণে ছেলে মেয়েদের সঙ্গে সময় কাটাব। আসলেনিজের জন্যই ওদের সঙ্গে সময় কাটাতে ভাল লাগে আমার। প্রথমত মনে হয় আমি হয়তো ওদের কিছুটা হলেও শেখাতে পারব। আর অন্য দিকে ওদের কথাবার্তা আমায় অনেক অনেক এনার্জি জোগায়। নিষ্পাপ প্রশ্নের উত্তর দিতেও ভাল লাগে। আর সময় এবং বয়সের সঙ্গে আমার যে শিশুসত্ত্বা হারিয়ে যাচ্ছে মনে হয় ওদের সঙ্গে সময় কাটালে তা ফিরে পাব।” উল্লেখ্য, ধীরে ধীরে নায়কের দুই ছেলে মেয়ে অভিনয় জগতে প্রবেশ করছেন। ছোট ছেলে আব্রামের সঙ্গেই এখন বেশি সময় কাটান শাহরুখ।