Suvendu Adhikari: ‘ময়নাতদন্তের রিপোর্টে পুলিশ আত্মহত্যা বলে লিখিয়ে এনেছে’, কৃষ্ণনগরে মৃত তরুণীর পরিবারের বাড়িতে শুভেন্দু

Suvendu Adhikari: এদিন তরুণীর বাবা-মার সঙ্গে দেখা করার পর শুভেন্দু বলেন, "আমার সঙ্গে তরুণীর বাবা-মায়ের বেশ কিছুক্ষণ কথা হয়েছে। সাধারণ পরিবার। প্রভাবও নেই। রাজনৈতিক যোগও নেই। আইসি ও পুলিশ মিথ্যা কথা বলে দাহ করিয়েছে।"

Suvendu Adhikari: 'ময়নাতদন্তের রিপোর্টে পুলিশ আত্মহত্যা বলে লিখিয়ে এনেছে', কৃষ্ণনগরে মৃত তরুণীর পরিবারের বাড়িতে শুভেন্দু
কৃষ্ণনগরে মৃত তরুণীর বাবা-মার সঙ্গে দেখা করেন শুভেন্দু অধিকারী
Follow Us:
| Edited By: | Updated on: Oct 19, 2024 | 4:16 PM

কৃষ্ণনগর: কৃষ্ণনগরে তরুণীকে গণধর্ষণ করে খুনের অভিযোগ ঘিরে বাড়ছে রাজনৈতিক চাপানউতোর। শনিবার মৃত তরুণীর বাড়িতে যান বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। মৃত তরুণীর বাবা-মার সঙ্গে দেখা করেন। মৃত তরুণীর পরিজনদের সঙ্গে কথা বলার পর ময়নাতদন্ত রিপোর্ট নিয়ে বিস্ফোরক অভিযোগ করেন বিরোধী দলনেতা। তাঁর অভিযোগ, চিকিৎসকদের দিয়ে ময়নাতদন্তের রিপোর্টে আত্মহত্যা বলে লিখিয়ে এনেছে পুলিশ। পরিবারের পাশে বিজেপি রয়েছে জানিয়ে শুভেন্দু বলেন, যেকোনও আইনি সহায়তায় পাশে রয়েছে বিজেপি।

এদিন তরুণীর বাবা-মার সঙ্গে দেখা করার পর শুভেন্দু বলেন, “আমার সঙ্গে তরুণীর বাবা-মায়ের বেশ কিছুক্ষণ কথা হয়েছে। সাধারণ পরিবার। প্রভাবও নেই। রাজনৈতিক যোগও নেই। আইসি ও পুলিশ মিথ্যা কথা বলে দাহ করিয়েছে। আমি যতটুকু জেনেছি, মমতা বন্দ্যোপাধ্যায়ের ডাক্তারদের দিয়ে ময়নাতদন্তের রিপোর্টে পুলিশ আত্মহত্যা বলে লিখিয়ে এনেছে।” তরুণীকে শারীরিক নির্যাতন করে খুন করা হয়েছে বলে মন্তব্য করেন তিনি।

বিরোধী দলনেতা আরও বলেন, “যে রাজ্যে সন্দীপ ঘোষের মতো ডাক্তার জেলে যান। টালা থানার আইসি জেলে যান। সেখানে পুলিশকে কেউ বিশ্বাস করে না।” তাঁর বক্তব্য, পরিবার নিরপেক্ষ তদন্ত দাবি করেছেন। কেন্দ্রীয় এজেন্সি দিয়ে তাঁরা তদন্ত চাইছেন। আইনি লড়াইয়ে পরিবারের পাশে বিজেপি রয়েছে বলে তিনি মন্তব্য করেন।

এই খবরটিও পড়ুন

শনিবার ঘটনাস্থল পরিদর্শন করেন সিটের সদস্যরা

মঙ্গলবার রাতে আশ্রমপাড়া এলাকায় পুজো মণ্ডপের মধ্যে ওই তরুণীর মৃতদেহ উদ্ধার হয়। কল্যাণীর জওহরলাল নেহরু মেমোরিয়াল (জেএনএম) হাসপাতালে ‘নির্যাতিতা’র দেহের ময়নাতদন্ত হয়। ঘটনায় এক অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। তরুণীর মৃত্যুর ঘটনার তদন্তে ইতিমধ্যেই সাত সদস্যের SIT গঠন করা হয়েছে। এদিন ঘটনাস্থল পরিদর্শন করেন সিটের সদস্যরা।