Nadia: সরিয়ে দেওয়া হল কৃষ্ণনগরে তরুণী খুনের তদন্তকারী অফিসারকে, কেন?

Nadia: কৃষ্ণনগরে তরুণী মৃত্যুতে পরতে পরতে রহস্য দানা বেঁধেছে। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে ইতিমধ্যেই চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে। ধর্ষণের কোনও প্রমাণ মেলেনি প্রাথমিক রিপোর্টে। ফরেনসিক বিশেষজ্ঞরা জানাচ্ছেন, জীবিত অবস্থায় পুড়ে মৃত্যু হয়েছে তরুণীর।

Nadia: সরিয়ে দেওয়া হল কৃষ্ণনগরে তরুণী খুনের তদন্তকারী অফিসারকে, কেন?
তদন্তকারী অফিসারকে সরিয়ে দেওয়া হলImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 18, 2024 | 9:20 PM

নদিয়া:  কৃষ্ণনগরে তরুণী খুনে তদন্তকারী অফিসারকে পরিবর্তন করা হল। তদন্তকারী অফিসার সুমিত দে-এর পরিবর্তে এলেন নতুন তদন্তকারী অফিসার কৌশিক সাউ। এই কেসের দায়িত্বে ছিলেন যিনি ছিলেন, সুমিতকুমার দে, তিনি কৃষ্ণনগর কতোয়ালি থানার সাব ইন্সপেক্টর পদে কর্মরতি। কৌশিক সাউ  কতোয়ালি থানার ইন্সপেক্টর। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি যেহেতু ভীষণই স্পর্শকাতর, তাই সাব ইন্সপেক্টর র‌্যাঙ্কের অফিসারের পরিবর্তে ইন্সপেক্টর পদমর্যাদার আধিকারিককে দায়িত্ব দেওয়া হল।

কৃষ্ণনগরের তরুণীর মৃত্যু ঘটনায় পুলিশ তদন্তে ইতিমধ্যেই সাত সদস্যের SIT গঠন করা হয়েছে। সিটে রয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার, একজন ডিএসপি, কোতোয়ালি থানার আইসি। রয়েছেন এই মামলার তদন্তকারী অফিসার, একজন ইন্সপেক্টর, একজন মহিলা সাব-ইন্সপেক্টর ও স্পেশ্যাল অপারেশন গ্রুপের ওসি ।কৃষ্ণনগরের পুলিশ সুপারের তত্ত্বাবধানে তদন্ত চালাবে এই SIT।

কৃষ্ণনগরে তরুণী মৃত্যুতে পরতে পরতে রহস্য দানা বেঁধেছে। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে ইতিমধ্যেই চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে। ধর্ষণের কোনও প্রমাণ মেলেনি প্রাথমিক রিপোর্টে। ফরেনসিক বিশেষজ্ঞরা জানাচ্ছেন, জীবিত অবস্থায় পুড়ে মৃত্যু হয়েছে তরুণীর। অ্যাসিড নয়, শরীরে পাওয়া গিয়েছে কেরোসিনের গন্ধ। পুলিশ সুপার অমর কে নাথ জানিয়েছেন, একটা প্লাস্টিকের বোতল পাওয়া গিয়েছে, যার মধ্যে লাইট ব্লুইশ কালারের লিকিউড রয়েছে। ফরেনসিক বিশেষজ্ঞরা বলছেন, কেরোসিনের গন্ধ পাওয়া গিয়েছে। ইতিমধ্যেই তদন্তকারীরা দেহ উদ্ধারের আগের দিন অর্থাৎ ১৫ তারিখে তরুণীর গতিবিধি খতিয়ে দেখছেন। এলাকার সিসিটিভি ফুটেজ, ও তরুণীর মোবাইলের কল রেকর্ড খতিয়ে দেখা হচ্ছে।