‘ওর পিঠে ছুরি মারার জন্য সারাক্ষণ…’ কাঞ্চনের ‘বন্ধুদের’ই একহাত নিলেন শ্রীময়ী

Kanchan-Sreemoyee: সম্প্রতি আরজি কর কাণ্ড নিয়ে কাঞ্চন মল্লিকের মন্তব্যকে ঘিরে তৈরি হয়েছিল বিপুল বিতর্ক। তার পর অবশ্য ফেসবুক লাইভে এসে সকলের কাছে ক্ষমাও চেয়েছিলেন তিনি। তার পরেও যে বরফ গলেনি তা সমাজমাধ্যমের পাতায় চোখ রাখলেই বোঝা যায়। এ বার তাঁর 'বন্ধুদের' একহাত নিলেন কাঞ্চন পত্নী শ্রীময়ী।

'ওর পিঠে ছুরি মারার জন্য সারাক্ষণ...' কাঞ্চনের 'বন্ধুদের'ই একহাত নিলেন শ্রীময়ী
Follow Us:
| Edited By: | Updated on: Sep 06, 2024 | 7:31 PM

বিতর্ক যেন কিছুতেই তাঁর পিছু ছাড়ে না। বিয়ে ভাঙা থেকে নতুন সংসার পাতা পর্যন্ত— প্রতিটি বিষয়ে সমালোচনার কেন্দ্রবিন্দুতে উঠে আসছে তাঁর নাম। আন্দাজ করতে পারছেন কার কথা বলা হচ্ছে! তিনি হলেন অভিনেতা তথা তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিক। সম্প্রতি আরজি কর কাণ্ড নিয়ে তাঁর মন্তব্যকে ঘিরে তৈরি হয়েছিল বিপুল বিতর্ক। তার পর অবশ্য ফেসবুক লাইভে এসে সকলের কাছে ক্ষমাও চেয়েছিলেন কাঞ্চন। তার পরেও যে বরফ গলেনি তা সমাজমাধ্যমের পাতায় চোখ রাখলেই বোঝা যায়। তৃণমূল বিধায়কের বিরুদ্ধে সরব তাঁর ইন্ডাস্ট্রির বন্ধুরাই। তাঁর ব্যবহার মেনে না নিতে পারার অভিযোগ জানিয়েছেন অনেকেই। সেই তালিকায় রয়েছেন সুদীপ্তা চক্রবর্তী, দেবলীনা দত্ত থেকে দেবপ্রতিম দাশগুপ্ত-সহ অনেকেই। এই পরিস্থিতিতে তৃণমূল বিধায়ক তথা অভিনেতার স্ত্রী শ্রীময়ী চট্টরাজ কী বলছেন?

যদিও এত বিতর্কের মাঝে তিনি এখন ব্যস্ত গণেশ পুজোর প্রস্তুতিতে। পাঁচ বছরে পা দেবে মল্লিক বাড়ির গণেশ পুজো। বিয়ের আগে কাঞ্চনের বাড়িতে এই পুজো শ্রীময়ীই শুরু করেছিলেন। পুজোর প্রস্তুতির মাঝে এত নেচিবাচক আবহ। তার মধ্যে আবার অভিনেতার বিরুদ্ধে একগুচ্ছ বিস্ফোরক অভিযোগ। TV9 বাংলাকে কী বললেন শ্রীময়ী? অভিনেত্রী বলেন, “সম্প্রতি কাঞ্চন আরজি কর কাণ্ড প্রসঙ্গে একটি মন্তব্য করেছিল। যেটাকে আমিও সমর্থন করিনি। হয়তো সে দিন ওর মেজাজ ভাল ছিল না, তাই বলে ফেলেছিল। তার পর ও (কাঞ্চন মল্লিক) প্রকাশ্যে ক্ষমাও চায়। এত কিছুর পরেও ওর ইন্ডাস্ট্রির বন্ধুরা যে ভাবে আক্রমণ করছে তাতে আমার মনে একটা প্রশ্ন তৈরি হয়েছে। একজন মানুষকে কতটা ব্যক্তিগত আক্রমণ করা যায়? তাঁরা কাঞ্চনের মন্তব্যের সমালোচনা করছেন তাতে আমার কোনও আপত্তি নেই। কিন্তু আমার এখন মনে হচ্ছে, কাঞ্চনের যাঁরা বন্ধুবান্ধব আছেন তাঁরাই ওর পিঠে ছুরি মারার জন্য সারাক্ষণ নানা ভাবনা চিন্তা চালিয়ে যাচ্ছেন।”

এই খবরটিও পড়ুন

উল্লেখ্য, চারিদিক এতটাই নেতিবাচক পরিবেশের সৃষ্টি হয়েছে শ্রীময়ীর মনে হয় বাড়িতে গণেশের আগমন কিছুটা হলেও পরিবেশকে শুদ্ধ করবে। একটা ইতিবাচক আবহাওয়া তৈরি হবে। রাতে মূর্তি নিয়ে আসা হবে। আগামীকাল যদিও কাঞ্চনের শুটিং আছে। সকালে তিনি খুব কম সময়ই বাড়িতে থাকবেন। তবে প্রতিবারের মতো এ বছরও ধুমধাম করে গণেশ পুজো করবেন শ্রীময়ী।