Woman beaten to death: মোটরবাইক, ৩ লক্ষ টাকা পণের দাবি, স্ত্রীকে বাপেরবাড়ি থেকে এনে পিটিয়ে মারল স্বামী

Woman beaten to death: অভিযোগ, বাড়িতে ফিরেই পণের দাবি পূরণের জন্য মীনার উপর চাপ দেন সুন্দর। তারপরই লাঠি দিয়ে ওই তরুণীকে মারধর শুরু করেন। শ্বাসরোধ করে স্ত্রীকে খুনের পর সুন্দর পালিয়ে যান বলে অভিযোগ। স্থানীয় বাসিন্দারা পুলিশে খবর দেন। খবর পেয়ে আসে মীনার পরিবার।

Woman beaten to death: মোটরবাইক, ৩ লক্ষ টাকা পণের দাবি, স্ত্রীকে বাপেরবাড়ি থেকে এনে পিটিয়ে মারল স্বামী
বিয়ের পর থেকেই পণের জন্য চাপ দিতেন অভিযুক্ত সুন্দর
Follow Us:
| Updated on: Sep 16, 2024 | 2:54 PM

আমরোহ: মোটরবাইক চাই। চাই ৩ লক্ষ টাকা। বিয়ের পর থেকেই পণের জন্য নববধূর উপর চাপ দিতেন স্বামী। হেনস্থাও করতেন। কিছুদিন আগে বাপেরবাড়ি চলে গিয়েছিলেন ওই তরুণী। সেখান থেকে নিজের বাড়িতে এনে স্ত্রীকে পিটিয়ে এবং শ্বাসরোধ করে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি উত্তর প্রদেশের আমরোহের। মৃতের নাম মীনা। ঘটনার পর থেকে সুন্দর নামে অভিযুক্ত যুবক পলাতক।

পুলিশ জানিয়েছে, বছর দুয়েক আগে সুন্দরের সঙ্গে মীনা বিয়ে হয়েছিল। শ্বশুরবাড়ি থেকে মোটরবাইক ও ৩ লক্ষ টাকা পণ চান সুন্দর। কিন্তু তা না পাওয়ায় মীনাকে হেনস্থা করতেন। মীনা তাঁর বাপেরবাড়িতে এই হেনস্থার কথা জানাতেন।

মীনার বাপেরবাড়ি সোহারকায়। রাখিবন্ধন উৎসবের সময় থেকে সেখানেই ছিলেন মীনা। প্রতিদিন শ্বশুরবাড়িতে যেতেন সুন্দর। সেখানে খাওয়া-দাওয়া করে আসতেন। মীনার বাপেরবাড়ির লোকজন জানান, রবিবারও সুন্দর তাঁদের বাড়িতে আসেন। রাতে মীনাকে নিয়ে সুন্দর নিজের বাড়িতে ফেরেন।

এই খবরটিও পড়ুন

অভিযোগ, বাড়িতে ফিরেই পণের দাবি পূরণের জন্য মীনার উপর চাপ দেন সুন্দর। তারপরই লাঠি দিয়ে ওই তরুণীকে মারধর শুরু করেন। শ্বাসরোধ করে স্ত্রীকে খুনের পর সুন্দর পালিয়ে যান বলে অভিযোগ। স্থানীয় বাসিন্দারা পুলিশে খবর দেন। খবর পেয়ে আসে মীনার পরিবার।

মীনার বাবা বিজয় খাদক বংশী পুলিশে অভিযোগ দায়ের করেন। সুন্দর ছাড়াও তাঁর মা, বোন এবং আরও চার জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়। পুলিশ জানিয়েছে, মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এবং সুন্দরের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।