রিয়ালিটি শোয়ের বিচারকদের উদ্দেশে ক্ষোভ উগরে দিলেন অভিজিৎ

অভিজিৎ জানিয়েছেন, ইন্ডিয়ান আইডল নির্মাতারা তাঁকে প্রাপ্য সম্মান দিয়েছেন। শুধুমাত্র কাজ করতে ডাকেননি। সে কারণেই এই রিয়ালিটি শোয়ে অংশ নিয়েছিলেন তিনি।

রিয়ালিটি শোয়ের বিচারকদের উদ্দেশে ক্ষোভ উগরে দিলেন অভিজিৎ
অভিজিৎ ভট্টাচার্য।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 10, 2021 | 3:20 PM

গত কয়েকদিন ধরেই বিতর্কের কেন্দ্রে রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডল। চলতি সিজনে কিশোর কুমার স্পেশ্যাল এপিসোড টেলিকাস্ট হওয়ার পরই বিতর্কের সূত্রপাত। সেই বিতর্ক এখনও অব্যাহত। সদ্য এই মঞ্চে বিচারক হিসেবে উপস্থিত ছিলেন গায়ক অভিজিৎ ভট্টাচার্য। বহুদিন পর এই ধরনের কোনও রিয়ালিটি শোয়ের মঞ্চে দেখা গেল তাঁকে। কেন তিনি রিয়ালিটি শো এড়িয়ে যেতেন, তা নিয়ে প্রকাশ্যে মন্তব্য করলেন গায়ক।

অভিজিৎ জানিয়েছেন, ইন্ডিয়ান আইডল নির্মাতারা তাঁকে প্রাপ্য সম্মান দিয়েছেন। শুধুমাত্র কাজ করতে ডাকেননি। সে কারণেই এই রিয়ালিটি শোয়ে অংশ নিয়েছিলেন তিনি। অন্যান্য রিয়ালিটি শোয়ে বিচারক হিসেবে নির্মাতারা যাঁদের ডাকেন, তাঁদের যোগ্যতা নিয়ে প্রশ্ন তুলেছেন অভিজিৎ।

অভিজিতের কথায়, “আমি এমপ্লয়ার। আমার কাছে লোকে কাজ করে। সারা জীবনে চারটে গান গেয়েছে, এমন লোকেদের বিচারক হতে ডাকে ওরা। যাঁরা সঙ্গীতকে কিছুই দেননি, তাঁদের বিচারক হিসেবে ডাকা হয়। ওরা শুধুমাত্র কর্মাশিয়াল। হয়তো হিট গান গেয়েছে। কিন্তু মিউজিককে ওরা কিছু দেয়নি।”

অভিজিতের অভিযোগ, যাঁদের পুরনো গানের রিমিক্স করতে বলা হয়, তাঁদের মাত্র ৫০০ টাকা দেওয়া হয়। ফলে সমস্যাটা সামগ্রিক। এতে শুধু সেই গায়কদের দোষ দেওয়া যায় না। বিষয়টি নিয়ে তিনি অনু মালিক, মনোজ মুনতাশিরের মতো ব্যক্তিত্বের সঙ্গে আলোচনাও করেছেন বলে জানিয়েছেন।

অভিজিৎ বলেন, “যাঁরা এই সব রিয়ালিটি শো এসে এসে প্রতিযোগীদের ব্যবহার করে নিজেদের অ্যালবামের প্রচার করে, তাঁরা আর যাই হোক, বিচারক নন। আমি আসল বিচারক”।

আরও পড়ুন, ছবির মাধ্যমে কবিতা বলতেন বুদ্ধদা: শঙ্কর চক্রবর্তী