ক্যানসারের বিরুদ্ধে ‘লড়াই শুরু হল…’ ঐন্দ্রিলার

এর আগে ২০১৫ সালে ক্যানসার ধরা পড়েছিল ঐন্দ্রিলার। কেমো-রেডিয়েশনের পর সুস্থ হয়ে আবারও স্বাভাবিক জীবনে ফিরেছিলেন তিনি। চুটিয়ে করছিলেন অভিনয়ও। ফের অসুস্থ হয়ে পড়াতে আপাতত কাজ থেকে কিছুদিনের বিরতি নিতেই হবে।

  • TV9 Bangla
  • Published On - 13:31 PM, 27 Feb 2021
ক্যানসারের বিরুদ্ধে ‘লড়াই শুরু হল...’ ঐন্দ্রিলার
ঐন্দ্রিলা শর্মা। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন তিনি। খোলা চুল। হাতে মোবাইল। মুখে একেবারেই হাসি নেই। তিনি অর্থাৎ ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। টেলিভিশনের এই অভিনেত্রী ক্যানসারে আক্রান্ত। এই খবর নিজেই জানিয়েছেন সোশ্যাল ওয়ালে। এবার শুরু হল তাঁর চিকিৎসা।

নিজের এই ছবিটি ইনস্টাগ্রামে শেয়ার করে ঐন্দ্রিলা লিখেছেন, ‘লড়াই শুরু হল…’। আপাতত দিল্লির এক হাসপাতালে ভর্তি রয়েছেন ‘জিয়নকাঠি’ ধারাবাহিকের মুখ্য অভিনেত্রী। শুরু হয়েছে মারণ রোগের সঙ্গে লড়াই।

 

View this post on Instagram

 

A post shared by Aindrila Sharma (@aindrila.sharma)

‘জিয়নকাঠি’র সৌজন্যে প্রতিদিন টেলিভিশনে ঐন্দ্রিলাকে দেখেন দর্শক। তাঁর এই অসুস্থতার খবরে উদ্বিগ্ন সকলেই। ঘাড়ের ব্যথায় কিছুদিন ধরেই কাবু ছিলেন অভিনেত্রী। ডাক্তারি পরীক্ষায় ফুসফুসে টিউমার ধরা পড়ে তাঁর। ইনস্টা প্রোফাইল থেকে লাইভে এসে নিজেই এই খবর জানিয়েছিলেন তিনি। লাইভের মধ্যেই কান্নায় ভেঙে পড়েন।

প্রসঙ্গত, এর আগে ২০১৫ সালে ক্যানসার ধরা পড়েছিল ঐন্দ্রিলার। কেমো-রেডিয়েশনের পর সুস্থ হয়ে আবারও স্বাভাবিক জীবনে ফিরেছিলেন তিনি। চুটিয়ে করছিলেন অভিনয়ও। ফের অসুস্থ হয়ে পড়াতে আপাতত কাজ থেকে কিছুদিনের বিরতি নিতেই হবে। দ্রুত সুস্থ হয়ে যেন তিনি ফ্লোরে ফিরতে পারেন, আপাতত সেই প্রার্থনাই করছেন অনুরাগীরা।

আরও পড়ুন, প্রেমে পড়েছেন রোশনি, জানালেন বয়ফ্রেন্ডের আসল পরিচয়…