Gatchara Serial Update: খড়িকে বাড়ি থেকে তাড়াতে কি তুরুপের তাস আবারও দ্যুতির লোভ! কী ঘটতে চলেছে গাঁটছড়ায়

Serial Update: খড়িকে চরম অপমান করেন ঋদ্ধি। কারণ খড়ির দোষেই ঋদ্ধির ধারনা তাঁর ব্যবসায় ক্ষতি হচ্ছে। তবে তেমনটা নয়, খড়ি নিজেই এবার প্রমাণ করে দিলেন, তিনি মোটেও কোনও ক্ষতি করতে চাননি পারিবারিক ব্যবসায়ে।

Gatchara Serial Update: খড়িকে বাড়ি থেকে তাড়াতে কি তুরুপের তাস আবারও দ্যুতির লোভ! কী ঘটতে চলেছে গাঁটছড়ায়
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Aug 04, 2022 | 12:17 PM

গাঁটছড়া ধারাবাহিক কড়া টক্কর দিয়ে মাঝে মধ্যেই টিআরপির তালিকায় নিজের নামটি প্রথমে তুলে আনছে। একগুচ্ছ স্টারদের নিয়ে তৈরি এই ধারাবাহিকের মূলেই তিন বোনের কাহিনি। না তিন বোন ঠিক, নয়, তিন ধাঁচের তিন সম্পর্কের গল্পকথাই বলে চলে গাঁটছড়া। একই পরিবারের তিন ছেলের সঙ্গে তিন বোনের বিয়ে। বর্তমানে তিনজনই নিজ নিজ আঙ্গিকে সম্পর্কের যত্ন নেওয়া চেষ্টা করছে। আর সেই গল্পের ওঠাপড়া নিয়েই নিত্য নতুন কাণ্ডকারখানাকে কেন্দ্র করে জমজমাট ধারাবাহিক গাঁটছড়া। তবে এই ধারাবাহিকে তিন জুটির মধ্যে তিন সমীকরণ বেশ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেন দর্শকেরা।

খড়িকে চরম অপমান করেন ঋদ্ধি। কারণ খড়ির দোষেই ঋদ্ধির ধারনা তাঁর ব্যবসায় ক্ষতি হচ্ছে। তবে তেমনটা নয়, খড়ি নিজেই এবার প্রমাণ করে দিলেন, তিনি মোটেও কোনও ক্ষতি করতে চাননি পারিবারিক ব্যবসায়ে। এই নিয়ে এক দীর্ঘ আলোচনা চলতে থাকে খড়ি ও ঋদ্ধির মধ্যে। তবে ঋদ্ধি কি পারবে খড়িকে বোঝাতে যে সত্যিই অনুতপ্ত! অন্যদিকে রাহুল আবারও নতুন ছক  কষতে থাকে। কীভাবে পরিবার থেকে তাড়ানো যায় খড়িকে। আবারও কি রাহুলের ফাঁদে পা দিয়ে ফেলবে দ্যুতি! আবারও কি রাহুল নতুন ছক কষে পরিবারকে সমস্যায় ফেলবে!

View this post on Instagram

A post shared by Star Jalsha (@starjalsha)

এই খবরটিও পড়ুন

নাকি এবার তিন বোনের মধ্যে তৈরি সম্পর্কে ফাটল ধরানো আর সহজ হয়ে উঠবে না। এখন তিনজন মিলেই সংসারের হাত ধরতে এগিয়ে এসেছে। ফলে গোটা পরিবারের ছবিটা বেশ কিছুটা গিয়েছে পাল্টে। তবে কোথাও গিয়ে যেন পরিস্থিতির শিকার হয়ে অস্বস্তিতে ভুগছে বনি। সে চাইনি জ্ঞানত বিয়ে করতে কুনালকে। তবে ঠিক কেন এই সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছিলেন তিনি, তা বোঝাতে বেশ সমস্যায় পড়তে হয়েছিল তিন বোনকেই। তবে এর শেষ দেখে ছাড়বে, এমনটাই মত বনির।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla