Tolly Gossip: ‘জাস্ট ফ্রেন্ড’ নায়কের সঙ্গে বিদেশে জলকেলি শ্রীমার! ‘লুকিয়েও লাভ হল না’

Tolly Gossip: তাঁরা বন্ধু-- 'জাস্ট ফ্রেন্ড', অন্তত এমনটাই দাবি তাঁদের। সেই জাস্ট ফ্রেন্ডের সঙ্গেই বিদেশ ট্রিপে শ্রীমা বন্দ্যোপাধ্যায়। একটা ছবিতেই ফাঁস হয়ে গেল যাবতীয় গোপনীয়তা। কার সঙ্গে থাইল্যান্ডে গিয়েছেন শ্রীমা? কীভাবেই বা ফাঁস হল সবটা?

Tolly Gossip: 'জাস্ট ফ্রেন্ড' নায়কের সঙ্গে বিদেশে জলকেলি শ্রীমার! 'লুকিয়েও লাভ হল না'
নায়কের সঙ্গে বিদেশে জলকেলি শ্রীমার!
Follow Us:
| Edited By: | Updated on: Dec 21, 2023 | 7:19 PM

তাঁরা বন্ধু– ‘জাস্ট ফ্রেন্ড’, অন্তত এমনটাই দাবি তাঁদের। সেই জাস্ট ফ্রেন্ডের সঙ্গেই বিদেশ ট্রিপে শ্রীমা বন্দ্যোপাধ্যায়। একটা ছবিতেই ফাঁস হয়ে গেল যাবতীয় গোপনীয়তা। কার সঙ্গে থাইল্যান্ডে গিয়েছেন শ্রীমা? কীভাবেই বা ফাঁস হল সবটা? টলিপাড়ার হ্যান্ডসাম নায়ক ইন্দ্রনীল চট্টোপাধ্যায়। তাঁর সঙ্গে শ্রীমার বিশেষ বন্ধুত্বের কথা কারও অজানা নয়। যদিও নিজেদের এতদিন ভাল বন্ধু হিসেবেই পরিচয় দিয়ে এসেছেন তাঁরা। জানিয়েছেন বন্ধুত্ব ব্যতীত তাঁদের মধ্যে অন্য কোনও সম্পর্কই নেই, তবু সাম্প্রতিক ছবি সামনে আসতেই আলোচনা যেন থামছেই না। ক্রাবির এমারেল্ড পুলে নিজের ছবি দিয়েছিলেন ইন্দ্রনীল। এর কিছু দিন পরেই ওই একই পুলে নিজের ছবি দিয় শ্রীমা লেখেন, ‘ম্যাজিক্যাল ক্রাবি’।

এখানেই শেষ নয়, তাইল্যান্ডের আনাচে-কানাচে থেকে দু’জনেই আলাদা সময়ে ছবি শেয়ার করলেও দুইয়ে দুইয়ে চার করতে নেটিজেনদের বিশেষ অসুবিধে হল না। ব্যস, চলল নানা চর্চা। যদিও তাঁরা চুপ। ঘুরতে যাওয়ার একসঙ্গে ছবি না দিলেও এই ভাবেই কি অস্ফুটে বুঝিয়ে দিলেন সবটা?

এর আগে গৌরব রায় চৌধুরীর সঙ্গে সম্পর্কে ছিলেন শ্রীমা। তাঁদের প্রেমের কথা কারও অজানা নয়। একসঙ্গে ঘুরতেও গিয়েছিলেন। কিন্তু পরকীয়ার অভিযোগে সেই প্রেম ভেঙে যায়। এর পর থেকে নিজেকে সিঙ্গল বলেই দাবি করে এসেছেন শ্রীমা। অবশেষে কি খুঁজে পেলেন মনের মানুষকে? সেই উত্তরের অপেক্ষাতেই রয়েছেন তাঁর ভক্তরা।