Rooqma Ray: ‘লালকুঠি’তে রুকমার চরিত্রটি কি ‘ভুল ভুলাইয়া’র মঞ্জুলিকা, সত্য জানালেন অভিনেত্রী স্বয়ং

LaalKuthi-Bhool Bulaiya: কাকতালীয়ভাবে আজই মুক্তি পেল কিয়ারা আডবানী, কার্তিক আরিয়ান ও তব্বু অভিনীত ছবি 'ভুল ভুলাইয়া টু'। 

Rooqma Ray: 'লালকুঠি'তে রুকমার চরিত্রটি কি 'ভুল ভুলাইয়া'র মঞ্জুলিকা, সত্য জানালেন অভিনেত্রী স্বয়ং
'ভুল ভুলাইয়া' ও 'লালকুঠি'।
Follow Us:
| Edited By: | Updated on: May 20, 2022 | 8:12 AM

রুকমা রায় ও রাহুল বন্দ্যোপাধ্যায়ের নতুন ধারাবাহিক ‘লালকুঠি’ সম্প্রচারিত হতে শুরু করেছে টেলিভিশনের পর্দায়। গা ছমছমে একটা ব্যাপার আছে সিরিয়ালে। আছে ভৌতিক সমস্ত কাণ্ডকারখানা। দিন দুই আগে সেই ধারাবাহিকে একটি নাচের দৃশ্য দেখে অনেকেরই মনে হয়েছে সেটি ২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘ভুল ভুলাইয়া ২’ ছবি থেকে অনুপ্রাণিত গল্প। আদতে কী তাই? ‘লালকুঠি’তেও কি আছে মঞ্জুলিকার মতো কেউ? রুমকার উপর সে কি ভর করবে? TV9 বাংলাকে জানালেন রুকমা স্বয়ং। কাকতালীয়ভাবে আজই মুক্তি পেল কিয়ারা আডবানী, কার্তিক আরিয়ান ও তব্বু অভিনীত ছবি ‘ভুল ভুলাইয়া টু’।

TV9 বাংলাকে রুকমা বলেছেন, “‘লালকুঠি’তে কিছুদিন আগে একটি নাচের দৃশ্য ছিল। সেই দৃশ্যটি দেখে অনেকেরই হয়তো মনে হয়েছে, আমাদের ধারাবাহিকটি ‘ভুল ভুলাইয়া’ থেকে অনুপ্রাণিত। এরকমটা কিন্তু এক্কেবারেই তা নয়। ‘লালকুঠি’তে ‘ভুল ভুলয়াইয়া’র লেশমাত্র নেই। এটা দর্শকদের ভুল মনে হচ্ছে। আমি আসল ব্যাপারটা সকলকে জানিয়ে দিলাম।”

প্রোমো বেরতে না-বেরতেই ট্রোলের মুখোমুখি হয়েছিল ধারাবাহিক। প্রোমোতে দেখা গিয়েছিল, রুকমা ওরফে অনামিকার বিবাহবার্ষিকীতে একটি সারপ্রাইজ় পার্টির আয়োজন করেছেন রাহুল ওরফে বিক্রম। বিশেষ দিনে সারা বাড়ি সেজে উঠেছে। শাশুড়ি মা হঠাৎই বউমার গলায় পরিয়ে দিচ্ছেন নীলার হার। এবং একই সঙ্গে সাবধান করছেন, “নীলা কিন্তু সবার সহ্য হয় না”।

এত অবধি সব ঠিকই ছিল, কিন্তু রুকমা পুলের কাছে যেতেই ট্রোলের সূত্রপাত। আচমকাই দেখা যায় পুল থেকে এক কালো হাত উঠে এসে তাঁর হাত চেপে ধরছে। অনামিকা চিৎকার করে ওঠে, সে ভয় পায়, ডাকতে থাকে স্বামীকে। ওদিকে ট্রোলাররা খুঁজে পেয়ে যান মিম মেটেরিয়াল। তাঁদের দাবি ওই হাত নাকি মোজা পরে রয়েছে। ‘বাজেট’ কমানোর জন্যই নাকি ‘ভূতের হাতে’ মোজা পরিয়ে দিয়েছে প্রযোজনা সংস্থা। যদিও পাল্টা যুক্তিও রয়েছে। রাহুল-রুকমা ফ্যানেদের বক্তব্য, ‘লালকুঠি’ কোনও ভৌতিক ধারাবাহিক নয়। তাঁদের যুক্তি, এটি ক্রাইম থ্রিলার। ভূত নয়, ওই কালো হাত হতে পারে কোনও আততায়ীর। যদিও তাতে মন ভেজেনি ট্রোলারদের। ট্রোলিং চলছেই। তবে একটা কথা সকলেই মেনে নিচ্ছেন শাশুড়ি-বউমার একঘেয়ে গল্পে ‘লালকুঠি’ যে নিঃসন্দেহে খানিক আলাদা সে ব্যাপারে তাঁরাও একেবারেই সন্দিহান নয়।