Shocking: দরাদরিতে নারাজ, কপিলের পাশ থেকে সরে দাঁড়ালেন ক্রুষ্ণা অভিষেক

Krushna Abhishek: শীঘ্রই শুরু হতে চলেছে এই শো-এর নতুন সিজ়ন। তারই মাঝে ভাইরাল খবর। শো থেকে সরে দাঁড়াচ্ছেন ক্রুষ্ণা অভিষেক।

Shocking: দরাদরিতে নারাজ, কপিলের পাশ থেকে সরে দাঁড়ালেন ক্রুষ্ণা অভিষেক
Follow Us:
| Edited By: | Updated on: Aug 23, 2022 | 1:23 PM

কপিল শর্মা শো এক কথায় বলতে গেলে অন্যতম জনপ্রিয় এই রিয়ালিটি শো-এর ভক্ত সকলেই। প্রতিটা ক্ষেত্রেই এই শো দর্শকদের মনে জায়গা করে নিয়ে থাকে। ঝড়ের গতিতে ভাইরাল হওয়া এক একটি এপিসোড জুড়ে থাকা নানা কাহিনি গল্প হয়ে সোশ্যাল মিডিয়ায় ভক্তদের হাতে হাতে ফেরে। তবে কপিল শর্মা একাই নন, সঙ্গে বেশ কিছু সেলেবদের নিয়ে তৈরি এই টিম এক কথায় জনপ্রিয়। যেখানে সেলেবরা আসা মানেই নানা মজার কাহিনি, পর্দার পেছনের কাহিনিগুলো ফুঁটে ওঠা। তবে এবার সেই টিম ভাঙনের পথে।

না শো বন্ধ হচ্ছে না। শীঘ্রই শুরু হতে চলেছে এই শো-এর নতুন সিজ়ন। তারই মাঝে ভাইরাল খবর। শো থেকে সরে দাঁড়াচ্ছেন ক্রুষ্ণা অভিষেক। ক্রুষ্ণা এই পর্বে থাকছে না বলেই খবর। তবে জল্পনা ছিল বেশ কিছুদিন আগে থেকেই। এবার সেই জল্পনার অবসান ঘটল। নিজেই সত্যিটা স্বীকার করে নিলেন ক্রুষ্ণা অভিষেক, জানালেন, তিনি সত্যি শো থেকে সরে যাচ্ছেন। টাকা পয়সা নিয়েই সমস্যা। নিজেই জানালেন ইটাইমসকে। ঝড়ের গতিতে ভাইরাল এই খবর। কয়েকদিন ধরেই জল্পনা ছিল তুঙ্গে।

তবে এবার স্পষ্টই যে তিনি থাকছেন না কপিল শর্মা শো-তে। যদিও এই নিয়ে কোনও মন্তব্যই করতে চাননি শো-এর সঞ্চালক কপিল। তাঁর সঙ্গে বচসা নিয়ে আগে থেকেই বেশকিছু তথ্য সামনে আসতে দেখা গিয়েছে। তবে এবার বাধা হয়ে দাঁড়াল অর্থ। যে পরিমাণ অর্থ চাওয়া হয়েছিল, যা দিতে রাজি ছিল না সংস্থা। সেই কারণেই এবার শো থেকে সরে দাঁড়ালেন তিনি বলেই খবর। খবর সামনে আসা মাত্রই ভক্তদের মন বেশ খারাপ। স্টেজে বেশ কিছু মজা এক কথায় মিস করতে হবে, তাই এবার শো-তে কোনও নতুন মুখ থাকছে কি না জানতে আগ্রহী সকলেই।