Krushna Abhishek Govinda: এক সঙ্গীতশিল্পীকে দেখে মামা গোবিন্দার কথা মনে পড়ল ক্রুশ্মার!

Krushna Abhishek Govinda: সম্প্রতি এই শোয়ে অতিথি হিসেবে হাজির ছিলেন গোবিন্দা এবং তাঁর স্ত্রী সুনীতা। সে দিন কপিলের শোয়ের সক্রিয় সদস্য হওয়া সত্ত্বেও ক্রুশ্না ছিলেন না।

Krushna Abhishek Govinda: এক সঙ্গীতশিল্পীকে দেখে মামা গোবিন্দার কথা মনে পড়ল ক্রুশ্মার!
অভিষেক এবং গোবিন্দা।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 20, 2021 | 12:22 PM

মামা ভাগ্নে সম্পর্কের কদর্য দিক এর মধ্যেই প্রকাশ করে ফেলেছেন গোবিন্দা এবং তাঁর ভাগ্নে ক্রুশ্না অভিষেক। গোবিন্দার স্ত্রী সুনীতাও ক্রমাগত ক্রুশ্না এবং তাঁর স্ত্রী কাশ্মীরা শাহকে নিয়ে প্রকাশ্যে বিরূপ মন্তব্য করছেন। এর মধ্যেই অন্য এক সেলেবকে দেখে নাকি মামার কথা মনে পড়ে গেল ক্রুশ্নার! সদ্য ‘দ্য কপিশ শর্মা শো’-এ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সঙ্গীতশিল্পী উদিত নারায়ণ। ক্রুশ্মা তাঁকে দেখে বলেন, ‘আপনাকে দেখে মামার (গোবিন্দার) কথা মনে পড়ল। খুব ভাল লাগল।’

সম্প্রতি এই শোয়ে অতিথি হিসেবে হাজির ছিলেন গোবিন্দা এবং তাঁর স্ত্রী সুনীতা। সে দিন কপিলের শোয়ের সক্রিয় সদস্য হওয়া সত্ত্বেও ক্রুশ্না ছিলেন না। তিনি জানান, উভয়ের উপস্থিতি দুপক্ষ চাননি। তারপর থেকেই তাঁদের সম্পর্কের দ্বন্দ্ব প্রকাশ্যে। সুনীতা জানান, তিনি ক্রুশ্নার মুখ আর জীবনে দেখতে চান না। অন্যদিকে ক্রুশ্মার স্ত্রী কাশ্মীরাকে সাংবাদিকরা সুনীতার মন্তব্য নিয়ে প্রশ্ন করলে তিনি জানান, প্রিয়াঙ্কা চোপড়া বা ক্যাটরিনা কাইফকে নিয়ে প্রশ্ন করা উচিত। সুনীতা কে, যে তাঁকে নিয়ে প্রশ্নের জবাব দিতে হবে? ২০১৬ থেকে তাঁদের সম্পর্কে ফাটল ধরে বলে খবর।

সদ্য এক সাক্ষাৎকারে সুনীতা বলেন, “আমি ওদের মায়ের মতো যত্ন নিয়েছিলাম। কিন্তু ওরা এত খারাপ ব্যবহার করল! আসলে বউমা হিসেবে একজন খারাপ মানুষকে পরিবারে আনার পরই যত সমস্যার শুরু। আমি কারও নাম করতে চাই না। জীবনে অনেক কাজ করার আছে আমার। গোবিন্দার কাজেরও দেখাশোনা করি আমি। এ সবে নষ্ট করার মতো সময় নেই। পারিবারিক বিষয় যেন প্রকাশ্যে না আসে, সে বিষয়ে আগেই সতর্ক করেছে গোবিন্দা। কিন্তু কারও কারও বোধহয় পাবলিসিটি দরকার।”

সাংবাদিকদের সুনীতা বলেন, “আমরা অতিথি হিসেবে আসব শুনে অভিষেক নিজেকে সরিয়ে নিয়েছে শুনে খারাপ লাগল। আমি শুনলাম ও বলেছে দু’পক্ষই একসঙ্গে স্টেজ শেয়ার করতে চায়নি। গত বছর নভেম্বরে এ বিষয়ে গোবিন্দা নিজের মতামত প্রকাশ্যে জানিয়েছিলেন। পারিবারিক বিষয়ে প্রকাশ্যে কথা বলতে চায়নি। ও কিন্তু ভদ্রলোকের মতো নিজের কথা রেখেছে। আমিও একটা নির্দিষ্ট দূরত্ব বজায় রাখতেই চেয়েছিলাম। কিন্তু এখন যা অবস্থা তাতে এই বিষয়টা নিয়ে কথা বলতেই হবে।”

সুনীতার কথায়, “আমরা ওই শোয়ে যাওয়ার পরই অভিষেক প্রচার পাওয়ার জন্য আমাদের নামে মিডিয়ার কাছে কিছু বলেছে। এ সব বলে লাভ কী? পারিবারিক বিষয় প্রকাশ্যে আলোচনা করে কোনও লাভ নেই। ও তো এখনও বলে, ‘আমার মামা এই’, ‘আমার মামা ওই’! মামার নাম ব্যবহার না করে শো হিট করানোর ক্ষমতা নেই ওর।”

আরও পড়ুন, Mahesh Bhatt’s birthday: মহেশ ভাটের জন্মদিন, সেলিব্রেশনে আলিয়া, রণবীর, পূজা