Neetu Kapoor: ‘নিজের ইচ্ছায় করিনি, স্বামী জোর করেছিল বলেই বাধ্য হই’, সোজাসাপটা নিতু

Neetu Kapoor: মাত্র ২১ বছর বয়সে কেরিয়াকে বিদায় জানিয়েছিলেন নিতু সিং (কাপুর)। সে সময় তিনি কেরিয়ারের একেবারে শীর্ষ স্থানে।

Neetu Kapoor: 'নিজের ইচ্ছায় করিনি, স্বামী জোর করেছিল বলেই বাধ্য হই', সোজাসাপটা নিতু
অতীত নিয়ে সোজাসাপটা নিতু
Follow Us:
| Edited By: | Updated on: Apr 11, 2022 | 10:18 AM

মাত্র ২১ বছর বয়সে কেরিয়াকে বিদায় জানিয়েছিলেন নিতু সিং (কাপুর)। সে সময় তিনি কেরিয়ারের একেবারে শীর্ষ স্থানে। কাপুর পরিবারের নিয়ম অনুযায়ী বাড়ির বৌয়ের শো-বিজে এন্ট্রি নেওয়া ছিল নিষিদ্ধ। ঋষি কাপুরকে বিয়ে করায় নিতুকেও মেনে নিতে হয়েছিল সেই শর্ত। তবে ৬০ পেরিয়ে আবার তিনি ফিরে এসেছেন। ছেলে মেয়েরাও বড় হয়ে গিয়েছে, ঋষি কাপুরও নেই… তিনি এখন একা। আর এই একাকীত্ব দূর করতে পারে কাজই। নিতু ফিরেছেন, একইসঙ্গে অতীতের বেশ কিছু না জানা লুকিয়ে থাকা কথাও সাক্ষাৎকারে শেয়ার করে নিয়েছেন অবলীলায়।

এই মুহূর্তে তাঁর হাতে যুগ যুগ জিয়ো মতো ছবি রয়েছে, রয়েছে এক নাচের রিয়ালিটি শো’য়ে বিচারকের অফারও। কেরিয়ারের শীর্ষে থেকে সব ছেড়ে দেওয়ার পর ছোটখাটো চরিতে মাঝেসাঝে অভিনয় করতে দেখা গিয়েছিল নিতুকে। তবে সে সবই নাকি নিজের ইচ্ছেতে করেননি নিতু। লাভ আজ কাল থেকে দো দুনি চার– স্বামী ঋষি কাপুরকে খুশি করতে গিয়েই নাকি ওই সব ছবিতে অভিনয় করেছিলেন তিনি, জানিয়েছেন তিনি নিজেই।

তাঁর কথায়, “আমার স্বামীর সঙ্গে পরবর্তীতে বেশ কিছু ছবি আমি করেছি। ও এসে আমায় বলত চল এই ছবি করা যাক। আমি নিজের ইচ্ছায় এই ছবিগুলি করিনি। তবে যুগযুগ জিও নিজের ইচ্ছেতে করেছি।” এখানেই না থেমে নিতু আরও যোগ করেন, “এখন আমার হৃদয় বলছে, চল কাজ করা যাক। আমি ব্যস্ত থাকতে চাই। আমি একা থাকতে চাই না। অতীতকে ভুলে থাকতে চাই।” ঘুরে বেড়াতে, শুট করতে, টিভি শো’তে নিজেকে সব সময় ব্যস্ত রাখাই ইচ্ছে অভিনেত্রীর। পরিবারকে অনেক কিছু দিয়েছেন, এখন শুধু নিজের জন্য বাঁচতে চান নিতু কাপুর। তবে তাঁর আগে মাথার উপর এক গুরুদায়িত্বও রয়েছে। ছেলে রণবীরের বিয়ে। তা নিয়েও চলছে প্রস্তুতি। তবে রণবীর ও আলিয়ার বিয়ে নিয়ে মুখ খুলতে একেবারে নারাজ নিতু।

আরও পড়ুন- কোন টলি অভিনেত্রীর মতো মেয়েকে ভবিষ্যতে দেখতে চাইতেন অভিষেক?