Raju Srivastav: টানা ১৫ দিন মরণ-বাঁচন লড়াইয়ে পর মির‍্যাকল ঘটল রাজু শ্রীবাস্তবের সঙ্গে

Raju Srivastava: সংবাদ সংস্থা মারফৎ টুইটে লেখা হয়েছে, "১৫ দিন পর আজু শ্রীবাস্তবের জ্ঞান ফিরেছে। এই মুহূর্তে তিনি দিল্লির এইমসের চিকিৎসকের তত্ত্বাবধানে রয়েছেন। এমনটাই জানাচ্ছেন ব্যক্তিগত সচিব।"

Raju Srivastav: টানা ১৫ দিন মরণ-বাঁচন লড়াইয়ে পর মির‍্যাকল ঘটল রাজু শ্রীবাস্তবের সঙ্গে
রাজু।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 25, 2022 | 1:26 PM

অপেক্ষার ১৫টি রাত। প্রিয়জনরা এক করতে পারেননি চোখের পাতা। কী হতে চলেছে জানতেন না কেউই। থাকার মধ্যে ছিল শুভকামনা, ভক্তদের আকুতি আর চিকিৎসকদের আপ্রাণ চেষ্টা। আর ১৫ দিন পরেই ঘটে গেল অদ্ভুত এক কাণ্ড। অবশেষে জ্ঞান ফিরল কমেডিয়ান রাজু শ্রীবাস্তবের। সংবাদ সংস্থা এএনআই সূত্রে জানা যাচ্ছে এমনটাই। তবে এখনও ভেন্টিলেশনেই রাখা হবে তাঁকে। তিনি বিপন্মুক্ত এ কথা এখনও জোর দিয়ে বলা না গেলেও শারীরিক অবস্থার বেশ উন্নতি হয়েছে বলেই জানা যাচ্ছে।

সংবাদ সংস্থা মারফৎ টুইটে লেখা হয়েছে, “১৫ দিন পর আজু শ্রীবাস্তবের জ্ঞান ফিরেছে। এই মুহূর্তে তিনি দিল্লির এইমসের চিকিৎসকের তত্ত্বাবধানে রয়েছেন। এমনটাই জানাচ্ছেন ব্যক্তিগত সচিব।” এই ১৫ দিনে রাজুকে নিয়ে রটেছে একের পর এক খবর। কখনও শোনা গিয়েছে চিকিৎসকেরা হাল ছেড়ে দিয়েছেন। আবার কখনও বা শোনা গিয়েছে তাঁর মস্তিষ্কের মৃত্যু ঘটেছে। এখানেই শেষ নয়, রটে তাঁর মৃত্যুসংবাদও। হাল ছাড়েনি রাজুর পরিবার। কলকাতা থেকে নিয়ে আসা হয় নামজাদা নিউরোলজিস্ট পদ্মা শ্রীবাস্তবকে। তাঁর তত্ত্বাবধানে ১১ জনের চিকিৎসক দল দেখছেন রাজুকে। এই কয়দিনে রাজুর পাশে ঢাল হয়ে দাঁড়িয়েছেন তাঁর স্ত্রী শিখা। সবাইকে অনুরোধ করেছেন কোনওভাবে যেন তাঁর স্বামীকে নিয়ে ভুয়ো খবর রটানো না হয়। তিনি বলেছিলেন, “আমি হাত জোড় করে সবাইকে বলছি দয়া করে ওঁকে নিয়ে মিথ্যে রটাবেন না। কারণ এই সব মিথ্যে খবর রটলে পরিবার-চিকিৎসক সবার মনোবল খুব কমে যায়। আমরা চাই না এই মুহূর্তে কোনও ধরনের নেতিবাচক বিষয় ওঁকে ঘিরে রাখুক।”

রাজুর আরোগ্য কামনা করে সারা দেশেই আয়োজন করা হয়েছিল বিশেষ পুজো। রাজুর পাশে দাঁড়াতে মুম্বই থেকে উড়ে এসেছিলেন তা৫র বন্ধু জনি লিভারও। অপর বন্ধু শেখর শ্রীবাস্তবও রাজুর শারীরিক অবস্থা নিয়ে দিয়েছেন একের পর এক আপডেট। কমেডি দুনিয়ায় পরিচিত নাম রাজু। তাঁর ভক্তসংখ্যাও অগুণতি। ‘বিগবস’ থেকে শুরু করে ‘কপিল শর্মা’র শো– এ সবেই নিজের অবদান রেখেছেন রাজু। বেশ কিছু বলিউড ছবিতেও অভিনয় করেছেন তিনি। সম্প্রতি ‘ইন্ডিয়া’জ লাফটার চ্যাম্পিয়ন’-এ বিশেষ অতিথি হিসেবে দেখা গিয়েছে তাঁকে। তিনি দ্রুত সুস্থ হয়ে বাড়ি ফিরুন, আপাতত এমনটাই চাইছেন তাঁর শুভান্যুধ্যায়ীরা।