Social Media Trolling: মাঝ রাস্তায় গাড়ি রেখে রাখীর ‘ন্যাকামি’, ব্যস্ত সময় যানজটের ছবি দেখে অবাক নেটপাড়া

Rakhi Sawant: রাখীর এই কান্ড দেখা মাত্রই সোশ্যাল মিডিয়ায় ওঠে সমালোচনার ঝড়। একের পর এক ট্রোলারের নিশানায় রাখী। 'মাঝ রাস্তায় ব্যস্ত সময় গাড়ি দাঁড় করিয়ে এ কেমন ন্যাকামি' প্রশ্ন নেটিজ়েনদের।

Social Media Trolling: মাঝ রাস্তায় গাড়ি রেখে রাখীর 'ন্যাকামি', ব্যস্ত সময় যানজটের ছবি দেখে অবাক নেটপাড়া
Follow Us:
| Edited By: | Updated on: Jul 26, 2022 | 12:11 PM

রাখী সাওয়ান্ত, পর্দায় তাঁকে সেভাবে না পাওয়া গেলেও সোশ্যাল মিডিয়ার দৌলতে নিত্য তাঁর ভক্তদের মাঝে উপস্থিতি বর্তমান। কখনও বিমান বন্দরের সামনে, কখনও আবার ব্যস্ত সময় সব্জি বাজারে। রাখীর উপস্থিতি মানেই সেখানে পাপরাজিৎ-দের ভিড়। রাখীর উপস্থিতি মানেই সেখানে কিছু না কিছু ঘটনা ঘিরে ভাইরাল ভিডিয়ো ঠিকই পাতে পেয়ে যান নেটিজ়েনরা। সম্প্রতি রাখী সাওয়ান্তকে দেখা গিয়েছিল তাঁর প্রেমিককে নিয়ে ক্ষোভ প্রকাশ করতে। দিল্লিতে গিয়েও দেখা মেলেনি আদিলের। ফিরে এসে এক প্রকার চোখে জল নিয়েই ভাইরাল হয়েছিলেন তিনি।

তবে এবার যে ছবি ধরা দিল, তা বাস্তব সাধারণের জন্য বেশ সমস্যার। মাঝ রাস্তায় গাড়ি থামিয়ে দিলেন রাখী সাওয়ান্ত। সেখান থেকে নেমেই দোকানে গিয়ে জিনিস কিনে আবারও গাড়িতে ওঠার সময় নিজেই লক্ষ্য করলেন পেছনে গাড়ির লম্বা লাইন। দূর দূর পর্যন্ত দাঁড়িয়ে আছে, বাস, ট্যাক্সি, দাঁড়িয়ে রয়েছে অটো। সকলেই দিচ্ছে হর্ন, কোনও তোয়াক্কা না করেই একগাল হেঁসে রাখী বললেন,– দাঁড়িয়ে থাক, দাঁড়িয়ে থাক। এই ভিডিয়ো পাপরাজিৎদের ক্যামেরায় ধরা পড়া মাত্রই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়।

রাখীর এই কান্ড দেখা মাত্রই সোশ্যাল মিডিয়ায় ওঠে সমালোচনার ঝড়। একের পর এক ট্রোলারের নিশানায় রাখী। ‘মাঝ রাস্তায় ব্যস্ত সময় গাড়ি দাঁড় করিয়ে এ কেমন ন্যাকামি’ প্রশ্ন নেটিজ়েনদের। ঝড়ের গতিতে ভাইরাল ভিডিয়ো জুড়ে কেবলই নিন্দের ছড়াছড়ি। যদিও তাতে রাখীর খুব একটা কিছু যায় আসে না। কারণ ট্রোলিং রাখীর নিত্য সঙ্গী। মাঝে মধ্যেই তাঁকে ঘিরে সমালোচনার ঝড় ওঠে। তাই রাখী এই বিষয় নিরোত্তর। তবে অসন্তোষ প্রকাশ করেছে নেটিজ়েনরা। যা ঘিরে এখন তোলপাড়া কমেন্টবক্স। রাখীকে ঘিরে আরও একবার বিতর্ক উষ্কে দিল এই ভিডিয়ো। এই নিয়ে একাধিকবার রাখীকে মাঝ রাস্তায় এমন কান্ড ঘটাতে দেখা যাওয়ায় এক প্রকার বিরক্ত প্রকাশ করেছে সোশ্যাল মিডিয়া।