Shehnaaz Gill: আজও শেহনাজ জুড়ে সিদ্ধার্থ, অটোগ্রাফ দেখে মুগ্ধ ভক্তমহল

Sidnaaz: টেলিভিশনের পর্যায় যাঁর দাপট ছিল চোখে পড়ার মত, শেহনাজের চেনা সেই মুখের হাসি মিলিয়েছিল পলকে। ভেঙে ছিল টেলিপাড়া স্বপ্নের জুটি।

Shehnaaz Gill: আজও শেহনাজ জুড়ে সিদ্ধার্থ, অটোগ্রাফ দেখে মুগ্ধ ভক্তমহল
Follow Us:
| Edited By: | Updated on: Jun 30, 2022 | 10:17 AM

শেহনাজ গিল ও সিদ্ধার্থ শুক্ল, বিগ বসের ঘরে তৈরি হওয়া এক প্রেমকিহিনি। যাঁদের পরতে-পরতে জড়িয়ে থাকা নানা রোম্যান্সের গল্প বারে বারে সকলের নজর কেড়েছে। ভক্তরা ভালবেসে নাম দিয়েছিল সিডনাজ। সেই নামই যত্নে রেখেছিলেন শেহনাজ ও সিদ্ধার্থ শুক্লা। সকলের এই পছন্দের দুই স্টার এক কথায় দাপিয়ে বেড়াতেন সোশ্যাল মিডিয়া। তবে হঠাৎই ঘটে ছন্দপতন। সবটাই চলছিল ঠিক। কিন্তু হঠাৎই থেমে যায় সিদ্ধার্থ শুক্লার পথচলা। সাত সকালে মিলেছিল খারাপ খবর, সকলকে কাঁদিয়ে চির ঘুমের দেশে পাড়ি দিয়েছিলেন অভিনেতা।

টেলিভিশনের পর্যায় যাঁর দাপট ছিল চোখে পড়ার মত। শেহনাজের চেনা মুখের হাসি মিলিয়েছিল পলকে। ভেঙে ছিল টেলিপাড়ার স্বপ্নের জুটি। ভক্তরা রাস্তায় নেমে চোখের জলে ভেসেছিলেন সেদিন। তবে বদলেছে সময়, পরিস্থিতি, সময়ের সঙ্গে সঙ্গে থেমে থাকেননি শেহনাজও। অনেকেই তাঁর মুখে হাসি সহ্য করতে নারাজ। পাল্টা প্রশ্ন করে বসছেন, এত সহজে কীভাবে সবটা ভুলে গেলেন তিনি! না, তিনি ভোলেননি। নিজেই শেহনাজ একটা সময় জানিয়েছিলেন, সিদ্ধার্থ চাইত সে ভাল কাজ করুর। শেহনাজ তেমনটাই করে যাচ্ছেন।

সম্প্রতি তাঁর সেই মুখের কথার মিলল প্রমাণও। এক ভক্তের দাবি, অটোগ্রাফ দিতে গিয়ে শেহনাজ লিখলেন সিডনাজ। তবে না, পাশাপাশি নয়, ওপরে সিড নিচে নাজ, যা দেখা মাত্রই সকলের মত, শেহনাজ সিদ্ধার্থকে এখন তাঁর অভিভাবক অ্যাঞ্জেল ভাবেন। কেবল দাবি নয়, দস্তুর মতো শেয়ার করলেন সেই ভিডিয়ো। মুহূর্তে ছড়িয়ে পড়ল এই ঘটনা। শেহনাজের জীবনে যে এখনও সিদ্ধার্থ ঠিক কতটা জায়গা জুড়ে রয়েছেন, তার প্রমাণ মেলা মাত্রই ট্রোলারদের মুখ বন্ধ। শেহনাজ বর্তমানে বলিউডে নিজের পায়ের তলার মাটি শক্ত করতে ব্যস্ত। বেশ কিছু বড় বড় ছবির কাজ রয়েছে পাইপ লাইনে। বেড়েছে সলমন খানের যোগাযোগও। যা নিয়েও কম সমালোচনার মুখে পড়তে হয়নি শেহনাজকে। তবে সবটা ঝেড়ে ফেলে শেহনাজ যে ঘুরে দাঁড়াতে শিখে গিয়েছে, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না।