Bengali Serial TRP: লালন-ফুলঝুড়ির বিয়েটাই বাঁচিয়ে দিল, টিআরপিতে ফের সেরা ‘ধুলোকণা’; জায়গা হারাল ‘মিঠাই’

TRP Fight: রেজাল্ট বেরিয়েছে বাংলা সিরিয়ালের। দর্শকের বিচারে কে কত নম্বর পেল? আপনার প্রিয় সিরিয়ালের কী হাল দেখুন।

Bengali Serial TRP: লালন-ফুলঝুড়ির বিয়েটাই বাঁচিয়ে দিল, টিআরপিতে ফের সেরা 'ধুলোকণা'; জায়গা হারাল 'মিঠাই'
বাংলা টিআরপি।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 30, 2022 | 1:41 PM

আজ বৃহস্পতিবার। হিসেব মতো আজ রিপোর্ট কার্ড বেরনোর কথা। কীসের রিপোর্ট কার্ড? সিরিয়ালের। বেরিয়েছে টিআরপি লিস্ট। এই দিনটায় উৎকণ্ঠায় কাটান বাংলা টেলি জগতের অনেকেই। এদিন পরিশ্রমের ফল বেরোয় যে! হিসেব আসে কোনও সিরিয়াল এগিয়ে, কোনটা পিছিয়ে। দেখে নিন আপনার কোন প্রিয় সিরিয়াল কত নম্বর পেল। এবার টপার হয়েছে ‘ধুলোকণা’। পেয়েছে ৮.০। ফের বিয়ের দৃশ্যে মাত করল ধারাবাহিক। শেষ যখন টপার হয়েছিল, লালন ও চড়ুইয়ের বিয়ের সিকোয়েন্স চলছিল। এবার লালনের সঙ্গে ফুলঝুড়ির বিয়ের সিকোয়েন্স দেখানো হচ্ছে। তাতেই মাত! সুতরাং, ম্যাজিক মোমেন্টসের এই ধারাবাহিকের সেটে আজ খুশির হাওয়া বইছে। গত সপ্তাহে ৭.৪ থেকে এক লাফে ৮ পেল ধারাবাহিক। তৃতীয় স্থান থেকে প্রথম স্থানে। অনেকটাই লম্বা লাফ।

গত সপ্তাহে সেরার সেরা হয়েছিল দুটি ধারাবাহিক। একটি ‘মিঠাই’। অন্যটি ‘আলতা ফড়িং’। এ সপ্তাহে হাড্ডাহাড্ডি লড়াইয়ে ‘মিঠাই’ পেয়েছে তৃতীয় স্থান ৭.৮। যদিও টিআরপির নম্বর তার কমেনি। ‘আলতা ফড়িং’ পেয়েছে চতুর্থ আসন ৭.৭। তা হলে দ্বিতীয় কে? দ্বিতীয় স্থানে রয়েছে ‘গাঁটছড়া’।

‘গৌরী এল’ নতুন করে দর্শক মনে জায়গা করে নিয়েছে। তবে গত সপ্তাহের তুলায় এক ধাপ কমেছে। ৭.৭ থেকে নেমে হয়েছে ৭.৬। এদিকে ‘মন ফাগুন’, ‘আয় তবে সহচরী’র মতো ধারাবাহিক টিআরপি বাড়িয়েছে এই সপ্তাহে। ৬.৬ থেকে বেড়ে ‘মন ফাগুন’ পেয়েছে ৭.০। ‘আয় তবে সহচরী’ ৫.২ থেকে বেড়ে হয়েছে ৫.৭।

বিগত কয়েক সপ্তাহে ভাল পারফর্ম করার পর তুলনায় টিআরপি ঊর্ধ্বমুখী ‘লালকুঠী’র। গত সপ্তাহে ছিল ৪.৮। এ সপ্তাহে পেল ৫.৫ রেটিং। ‘উড়ন তুবড়ি’ও তাই। গত সপ্তাহে ছিল ৪.০। এ সপ্তাহে পেল ৫.৩।