Tanushree Bhattacharya: তনুশ্রীর আদরের ‘পুটু’র জন্মদিন, কী ভাবে সেলিব্রেট করলেন অভিনেত্রী?

Tanushree Bhattacharya: তনুশ্রীর শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে কোলে বেড়ালটিকে বসিয়ে কেক কাটছেন তিনি। গাইছেন হ্যাপি বার্থডে গান।

Tanushree Bhattacharya: তনুশ্রীর আদরের 'পুটু'র জন্মদিন, কী ভাবে সেলিব্রেট করলেন অভিনেত্রী?
তনুশ্রী ভট্টাচার্য। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 02, 2021 | 3:24 PM

পোষ্য ভালবাসেন অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য। পোষ্যের অসুস্থতায় দিন কয়েক মন খারাপ ছিল তাঁর। অবশেষে পোষ্য বেড়ালটি সুস্থ হয়েছে। কেক কেটে সেলিব্রেট করলেন তনুশ্রী। শুধু তাই নয়, সেই আনন্দের মুহূর্তের ভিডিয়ো ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গেও।

তনুশ্রীর শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে কোলে বেড়ালটিকে বসিয়ে কেক কাটছেন তিনি। গাইছেন হ্যাপি বার্থডে গান। এই ভিডিয়োর ক্যাপশনে তনুশ্রী লিখেছেন, ‘কিছুদিনের অসুস্থতা কাটিয়ে, পুটু আজ ভগবানের আশীর্বাদে সুস্থ। এটাই আমার কাছে সব থেকে বড় পাওয়া। ভাল থাক তুই পুটু।’

বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য। তিনি যে সন্তানসম্ভবা, এ কথা জানেন বেশিরভাগ দর্শক। আপাতত বাড়িতেই বিশ্রামে রয়েছেন তিনি। নতুন অতিথির অপেক্ষায় দিন গুনছেন। অনেকদিন পর নিজের মতো করে কাটানোর অনেকটা সময় হাতে পেয়েছেন।

২০১৯-এ পরিচালক শমীক বসুকে বিয়ে করেন তনুশ্রী। আপাতত প্রথম সন্তানের অপেক্ষায় দম্পতি। সন্তান আগমনের খবর পাওয়ার পর থেকে যতদিন শুটিং করেছিলেন, তাঁকে আগলে রেখেছিলেন সহকর্মীরা। TV9 বাংলাকে তনুশ্রী বলেছিলেন, “আমি এখন যেটা ভেবে রেখেছি সন্তান হওয়ার ছ’মাস পর থেকেই নিজেকে গ্রুম করা শুরু করব। তারপর আবার কাজে ফিরব। মা হওয়ার পর কাজে না ফিরলে আমি নিজের আমিটাকেই হারিয়ে ফেলব বলে মনে হয়।”

কিছুদিন আগে প্রথমবার বেবি বাম্পের ছবিও শেয়ার করেছিলেন তনুশ্রী। মুখে চোখে প্রেগন্যান্সি গ্লো। লিখেছিলেন, “জীবনের সবচেয়ে আশ্চর্যের বিষয় হল নিজের মধ্যে এক প্রাণকে বড় করে তোলা। ও বাড়ছে…।” তনুশ্রীর এই নতুন জার্নিতে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন ইন্ডাস্ট্রিতে তাঁর সহকর্মীরা।

২০১৩-র ১৫ জানুয়ারি, ‘সখী’ ধারাবাহিকে ফার্স্ট শট দিয়েছিলেন তনুশ্রী। তারপর থেকে ‘বয়েই গেল’, ‘রাঙা মাথায় চিরুনি’, ‘ত্রিনয়নী’, ‘জয়ী’, ‘জয় বাবা লোকনাথ’, ‘কী করে বলব তোমায়’-এ কাজ করেছেন। অভিনেত্রী হিসেবে নিজের কিছুটা জায়গা তৈরি করতে পেরেছেন। এ বার জীবনের অন্য এক অভিজ্ঞতার সাক্ষী হওয়ার অপেক্ষা। সন্তানের জন্মের পর যত দ্রুত সম্ভব ফ্লোরে ফিরবেন বলে জানিয়েছিলেন তনুশ্রী। ফের শুরু করবেন অভিনয়ের কাজ।

আরও পড়ুন, Bigg Boss 15: বিগ বস ১৫-এর পর্দা উন্মোচনের আগে দেখুন শেষ মুহূর্তে অন্দরের ভিডিয়ো