সৌরভের ‘পিতৃহীন দিবস’-এর মনকেমন শুধরে দিলেন ত্বরিতা

বাবার ছবি শেয়ার করে ‘পিতৃহীন দিবস’ লিখে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সৌরভ। তাঁর ধারণাকে কিছুটা বদলে দিতে চেয়েছেন স্ত্রী তথা অভিনেত্রী ত্বরিতা চট্টোপাধ্যায়।

সৌরভের ‘পিতৃহীন দিবস’-এর মনকেমন শুধরে দিলেন ত্বরিতা
বাবার সঙ্গে সৌরভ (বাঁদিকে), ত্বরিতা (ডানদিকে)। ছবি: ফেসবুক থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 20, 2021 | 3:15 PM

মাস খানেক আগে বাবাকে হারিয়েছেন অভিনেতা সৌরভ বন্দ্যোপাধ্যায়। প্রয়াত হয়েছেন তরুণ কুমারের জামাই পান্নালাল বন্দ্যোপাধ্যায়। আজ ফাদার্স ডে-তে যখন সোশ্যাল মিডিয়ায় সেলিব্রেশনের মুড, তখন সৌরভের মন খারাপ। তাঁর কাছে আজকের দিনটা যেন ফাদার্স ডে নয়, বরং ‘পিতৃহীন দিবস’।

বাঁদিকে নিজের বাবা, ডানদিকে ত্বরিতার বাবার ছবি শেয়ার করে ‘পিতৃহীন দিবস’ লিখে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সৌরভ। তাঁর ধারণাকে কিছুটা বদলে দিতে চেয়েছেন স্ত্রী তথা অভিনেত্রী ত্বরিতা চট্টোপাধ্যায়। শ্বশুরমশাই তাঁর বন্ধুর মতো ছিলেন। ফলে তাঁরও মন খারাপ। কিন্তু বাবা আসলে তাঁদের সঙ্গেই রয়েছেন, এ কথা যেন সৌরভকে মনে করিয়ে দিতে চেয়েছেন ত্বরিতা। নিজেও অনেকদিন আগে বাবাকে হারিয়েছেন। বাবাকে জীবনের প্রতিটি মুহূর্তে অনুভব করেন তিনি।

ত্বরিতা লিখেছেন, ‘পিতৃহীন দিবস হতে পারে না। ওরা সন্তানকে ছেড়ে কোথায় যাবে? আমি ছোট থেকে এটা ফিল করি আর প্রতি মুহূর্তে তার প্রমাণও পাই। হয়তো তোমায় দেখা দেবে না কিন্তু তোমাকে চিরজীবন আগলে রাখবে…। সেই ছোট্ট থেকে আমি সব আবদার বাবাকেই করি আর সব আবদার আমার বাবাই মেটায়… তুমিও তার প্রমাণ পাবে সেদিন আর কোনও কষ্ট থাকবে না…।’

বাবার প্রয়াণের পর সৌরভের অনেক দায়িত্ব বেড়ে গিয়েছে। স্ত্রী হিসেবে সে কথাও মনে করিয়ে দিয়েছেন তিনি। নিজের কাছে মাথা উঁচু রেখে সে সব দায়িত্ব পালন করাই এখন একমাত্র কর্তব্য বলে মনে করেন ত্বরিতা।

আরও পড়ুন, মা হতে চলেছেন প্রিয়ম, নতুন অতিথির অপেক্ষায় তিনি এবং শুভজিৎ