Debleena Traumatized: এত বড় দুর্ঘটনা! এই মাসেই আমার… আর সাহস পাচ্ছি না: দেবলীনা

Deboleena Dutta: নিউ জলপাইগুড়ি স্টেশন ছাড়তে না-ছাড়তেই রাঙাপানির কাছে ট্রেনটির সঙ্গে সংঘর্ষ হয় এক মালগাড়ির। লাইনচ্যুত হয়ে যায় কাঞ্চনজঙ্ঘার তিনটি কামরা। দুটি কামড়া দুমড়ে-মুচড়ে যায়। একটি কামরা উঠে যায় ইঞ্জিনের উপর। এই চিত্র টিভির পর্দায় দেখতে-দেখতেই TV9 বাংলা ডিজিটালের সঙ্গে ফোনে কথা বলেন দেবলীনা।

Debleena Traumatized: এত বড় দুর্ঘটনা! এই মাসেই আমার... আর সাহস পাচ্ছি না: দেবলীনা
দেবলীনা দত্ত।
Follow Us:
| Updated on: Jun 17, 2024 | 3:09 PM

সোমবারের সকালটা এরকমভাবে শুরু হবে কল্পনাও করতে পারেননি দেবলীনা দত্ত। সবেমাত্র চায়ের কাপটা নিয়ে টিভি অন করেছিলেন অভিনেত্রী। চোখ তাঁর আটকে যায় একটি খবরে। তারপর থেকে থম মেরে গিয়েছেন দেবলীনা। উত্তরবঙ্গে ভয়াবহ রেল দুর্ঘটনা ঘটেছে শিয়ালদাহগামী কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে। নিউ জলপাইগুড়ি স্টেশন ছাড়তে না-ছাড়তেই রাঙাপানির কাছে ট্রেনটির সঙ্গে সংঘর্ষ হয় এক মালগাড়ির। লাইনচ্যুত হয়ে যায় কাঞ্চনজঙ্ঘার তিনটি কামরা। দুটি কামড়া দুমড়ে-মুচড়ে যায়। একটি কামরা উঠে যায় ইঞ্জিনের উপর। এই চিত্র টিভির পর্দায় দেখতে-দেখতেই TV9 বাংলা ডিজিটালের সঙ্গে ফোনে কথা বলেন দেবলীনা।

কে জানত, কলকাতা ফিরবেন বলে যাঁরা কাঞ্চনজঙ্ঘায় উঠেছিলেন, একটু এগোতেই এই ঘটনার সম্মুখীন হবেন। এই প্রশ্ন বারবার ভাবাচ্ছে দেবলীনাকে। তাঁর একটাই প্রশ্ন, “পশ্চিমবঙ্গে এরকম ঘটনা বারবার কেন ঘটছে বলুন তো, কেন?” আর কিছুদিন পরই উত্তরবঙ্গে যাওয়ার কথা দেবলীনার। তার আগেই এমন একটি দুর্ঘটনার কথা জানতে পেরে বুকের ভিতরটা কাঁপছে তাঁর। বললেন, “এই মাসেই আমার শিলিগুড়ি যাওয়ার কথা। আর দেখুন, কী খবর পেলাম। ভালই লাগছে না। কত মানুষ প্রাণ হারিয়েছেন। ট্রেনযাত্রা আমার খুবই পছন্দের। কিন্তু এই ভালবাসা এখন ভয়ে পরিণত হচ্ছে। বারবার এই জিনিস কেন হবে বলুন তো। আমি তো এখন সাহসই পাচ্ছি না। কত মানুষের প্রাণ গেল। কত মানুষ আহত হয়েছেন। আর কী-কী জানা যাবে কে জানে…।”