Priyanka Sarkar: দুর্ঘটনা, অস্ত্রোপচারের পর কেমন আছেন প্রিয়াঙ্কা?

Priyanka Sarkar: দুর্ঘটনার পর অগুণতি অনুরাগী, বন্ধু তাঁর খোঁজ নিয়েছেন। সকলকে আশ্বস্ত করে সোশ্যাল মিডিয়ায় নিজের শারীরিক পরিস্থিতি নিয়ে বার্তা দিয়েছেন অভিনেত্রী।

Priyanka Sarkar: দুর্ঘটনা, অস্ত্রোপচারের পর কেমন আছেন প্রিয়াঙ্কা?
প্রিয়াঙ্কা সরকার। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 05, 2021 | 1:51 PM

ওয়েব সিরিজের শুটিং করতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়েছিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। গতকাল অর্থাৎ শনিবার তাঁর অস্ত্রোপচার হয়। তবে আপাতত বিপদ থেকে মুক্তি। আগের থেকে অনেকটাই ভাল আছেন বলে জানালেন প্রিয়াঙ্কা। দুর্ঘটনার পর অগুণতি অনুরাগী, বন্ধু তাঁর খোঁজ নিয়েছেন। সকলকে আশ্বস্ত করে সোশ্যাল মিডিয়ায় নিজের শারীরিক পরিস্থিতি নিয়ে বার্তা দিয়েছেন অভিনেত্রী।

প্রিয়াঙ্কা লিখেছেন, ‘আপনারা যে খোঁজ নিয়েছেন, প্রার্থনা করেছেন, শুভকামনা জানিয়েছেন, তার জন্য অনেক ধন্যবাদ। দুর্ঘটনার কবলে পড়েছিলাম, সে কারণে গতকাল অস্ত্রোপচার হয়েছে। ঈশ্বরের আশীর্বাদে সব রকম সম্ভাব্য চিকিৎসা আমি পেয়েছি। এখন আগের তুলনায় ভাল আছি। সম্পূর্ণ সুস্থ হতে কিছুটা সময় লাগবে। আমি আশা করব এই সময়ে আপনারা সকলে আমার পাশে থাকবেন।’

View this post on Instagram

A post shared by Priyanka Sarkar (@priyankasarkarz)

সূত্রের খবর, লেকটাউনের রাস্তায় পড়েছিল হইচই-এর ওয়েব সিরিজ়ের সেট। শুটিং চলছিল ‘মহাভারত মার্ডারস’-এর। সেখানেই পরিচালক সৌমিক হালদারের পরিচালনায় মুখ্য চরিত্রে অভিনয় করছেন প্রিয়াঙ্কা সরকার ও অর্জুন চক্রবর্তী। শুটিং চলাকালীন এক মদ্যপ বাইক চালক প্রিয়াঙ্কার মুখোমুখি এসে পড়েন। গুরুতর আহত হয়েছিলেন তিনি। অভিনেত্রীর ডান পায়ে চোট লেগেছিল। আহত হয়েছিলেন অর্জুনও। তবে প্রাথমিক চিকিৎসার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়।

গোটা ঘটনাটি এতটাই আকস্মিক ছিল, হতবাক হয়ে যান সেটের সকলে। তড়িঘড়ি চিকিৎসার ব্যবস্থা করা হয় আহত দুই অভিনেতার। কী ভাবে এই দুর্ঘটনা ঘটল, তা খতিয়ে দেখছে পুলিশ। আপাতত অস্ত্রোপচারের পর যে প্রিয়াঙ্কা ভাল আছেন, এতে স্বস্তি পেয়েছেন তাঁর অনুরাগীরা।