Tollywood News: মাস্কে ঢেকেছে চোখ, দেবের পাশে ইনি কে!

Tollywood News: প্রথমে ২০২০-র পুজো, তারপর ২০২১-এর পুজোতে ‘কিশমিশ’ রিলিজ করার পরিকল্পনা প্রথমে দেব করেছিলেন। কিন্তু পরে সেই পরিকল্পনা বাতিল করেন।

Tollywood News: মাস্কে ঢেকেছে চোখ, দেবের পাশে ইনি কে!
দেবের শেয়ার করা সেই ছবি। ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 17, 2021 | 9:05 PM

হাসিমুখে ছবি তুলছেন দেব। ঠিক তাঁর পাশেই মাস্কে মুখ ঢেকে বসে আছেন একজন। কে ইনি? মাস্কে মুখ ঢাকা থাকলেও আন্দাজ করতে অসুবিধে হওয়ার কথা নয়, ইনি রুক্মিণী মৈত্র। ঠিক এমনই একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেতা।

দেবের শেয়ার করা ছবিতে রয়েছেন পরিচালক রাহুল মুখোপাধ্যায়ও। তাঁর পরিচালিত ‘কিশমিশ’ ছবি আসন্ন। সেখানে ফের দেখা যাবে দেব-রুক্মিণী জুটিকে। সে ছবির ডাবিং চলছে। আইসল্যান্ড থেকে ফিরে ডাবিংয়ে ব্যস্ত দুই শিল্পী।

প্রথমে ২০২০-র পুজো, তারপর ২০২১-এর পুজোতে ‘কিশমিশ’ রিলিজ করার পরিকল্পনা প্রথমে দেব করেছিলেন। কিন্তু পরে সেই পরিকল্পনা বাতিল করেন। এই ছবি মুক্তি পাবে সিনেমাহলেই। সব কিছু ঠিক থাকলে সিনেমা হলে গিয়ে দর্শককে সিনেমা দেখার অনুরোধ করেছেন দেব।

অভিনেত্রী হিসেবে গত চার বছরে নিজেকে অনেকটা তৈরি করতে পেরেছেন বলে মনে করেন রুক্মিণী। নিজের গ্রোথ হয়েছে, সেটা বুঝতে পারেন। রুক্মিণী এ প্রসঙ্গে আগেই TV9 বাংলাকে বলেন, “গত চার বছরে গ্রো করেছি। এখন দর্শক হিসেবে নয়, পার্ট অফ দ্য ইন্ডাস্ট্রি হিসেবে সিনেমা দেখি। আগে শুধু ছবি দেখতাম। এখন ভাঙি আর গড়ি। এটাও যে ভাবছি, এটা ভেবে অবাক হই। এখন মনের মতো চরিত্রের জন্য অপেক্ষা করি। ‘সুইজারল্যান্ড’ করলাম। কেরিয়ারের দু’বছরের মাথাতেই দুই বাচ্চার মায়ের চরিত্র করেছিলাম। বলতে পারেন, প্যাশন জন্মেছে অভিনয় নিয়ে। এটাই হয়তো পার্সোনাল গ্রোথ। এটার প্রতি অনেস্ট থাকব, সততা দিয়ে চেষ্টা করব। ১০০ শতাংশ কমিটমেন্ট নিয়ে কাজ করব।”

ওয়েব প্ল্যাটফর্মের চাহিদা এখন অনেক বেশি। রুক্মিণী এখনও সেই প্ল্যাটফর্মে পারফর্ম করেননি। এ বিষয়ে তিনি বলেন, “সনক-এর আগেও ওয়েবের অফার এসেছে। বাংলা, বলিউড দুই জায়গা থেকেই। কিন্তু মনের মতো নয়। তা ছাড়া সে সময় আমি সিনেমাতেও ফোকাস করতে চেয়েছিলাম। করোনায় ওয়েবই সবথেকে বড় প্ল্যাটফর্ম হয়ে উঠেছে। কিন্তু আমার মনে হয়, শর্ট লিভড। ওয়েবে যত তাড়াতাড়ি রেকগনিশন পাওয়া যায়, ক্যারেক্টারের সঙ্গেও দর্শক তাড়াতাড়ি রিলেট করে ফেলে।”

আরও পড়ুন, Vir Das: প্রত্যেক দেশেরই ভাল এবং খারাপ দুটোই থাকে: বীর দাস