Kishmish-Dev: তিন মাসের মধ্যে ওজন কমিয়ে চকোলেট বয় লুকে ফিরে এসেছি: দেব

Kishmish-Dev: তিন মাসের মধ্যে ওজন কমিয়ে চকোলেট বয় লুকে ফিরে এসেছি: দেব
'কিশমিশ'-এ দেব ও রুক্মিণী।

'টনিক'-এর প্রভাব এখনও কাটেনি। তারই মধ্যে নতুন ছবি 'কিশমিশ' মুক্তির তারিখ ঘোষণা করলেন দেব। কবে মুক্তি পাচ্ছে দেব-রুক্মিণীর রোম্যান্টিক এই ছবি?

TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Jan 20, 2022 | 8:06 PM

২৪ ডিসেম্বর মুক্তি পায় দেব অভিনীত ‘টনিক’ ছবিটি। দেব ছাড়াও সেই ছবিতে ছিলেন পরাণ বন্দ্যোপাধ্যায়। দু’জনের অভিনয় দারুণ পছন্দ হয়েছে সমালোচক ও দর্শকের। বক্স অফিসে দারুণ ব্যবসাও করেছে ‘টনিক’। সেই ছবির রেশ এখনও কাটিয়ে উঠতে পারেননি দর্শক। তারই মধ্যে দেব জানিয়েছেন, তাঁর প্রযোজনা সংস্থার তৈরি ‘কিশমিশ’ ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে গ্রীষ্মকালে, অর্থাৎ ২০২২ সালের এপ্রিল মাসের ২৯ তারিখ। ‘গোলন্দাজ’ ছবির শুটিং শেষ করে, মালদ্বীপ থেকে ঘুরে এসে ‘কিশমিশ’ ছবির শুটিং করেছিলেন দেব। সঙ্গী ছিলেন অভিনেত্রী ও বান্ধবী রুক্মিণী মৈত্র। টলিউডের সিংহভাগ তারকা ক্যামিও করেছেন এই ছবিতে। ছবি মুক্তির তারিখ জানার পর দেবের সঙ্গে যোগাযোগ করে TV9 বাংলা।

‘কিশমিশ’ ছবিতে অভিনয় করতে গিয়ে অনেকটাই ওজন কমিয়েছেন দেব। এমন লুক এনেছেন, যেখানে তাঁর বয়স অনেকটাই কমে গিয়েছে। ‘কিশমিশ’-এ চকোলেট বয়ের লুকে ফের ধরা দিয়েছেন দেব। অনেক বছর পর সেই লুকে ফিরে যাওয়া ছিল দেবের কাছে মস্ত বড় চ্যালেঞ্জ।

TV9 বাংলাকে দেব বলেছেন, “আমি খুবই এক্সাইটেড। শুটিং হওয়ার কথা ছিল ‘গোলন্দাজ’-এর পরপরই। সেই ছবিতে আমার করা ভারতীয় ফুটবলের জনক নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর চরিত্রটি ছিল অন্যরকম। ওজন ও চেহারার ভারিক্কি ছিল অনেকটাই বেশি। সেই লুক থেকে ‘কিশমিশ’-এর রোগা-পাতলা লুকে ফেরা ছিল বেশ কঠিন কাজ। তিন মাসের মধ্যে ওজন কমিয়ে চকোলেট বয় লুকে ফিরে এসেছি। তবে আমি সব সময়ই বলি কন্টেন্টই রাজা। ‘কিশমিশ’ও তাই। আমরা সব সময় ফ্যামিলি ড্রামা দেখি। কিন্তু নিপাট প্রেমকে মিস করছে বাংলার দর্শক। সেই লাভ স্টোরি আবার ফিরছে। এই ছবিতে আমার আর রুক্মিণীর জুটিকেও দর্শক অন্যরকমভাবে খুঁজে পাবেন।”

আরও পড়ুন: Ghun OTT Film: ৬জন মানুষের শহুরে জীবন, তারপরই একটি ঘটনা…

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA