দেব, রুক্মিণীর সঙ্গে অভিনয়ের ভুয়ো প্রতিশ্রুতি! সতর্ক করল প্রযোজনা সংস্থা

Dev Adhikari: রাহুল মুখোপাধ্যায় পরিচালিত ‘কিশমিশ’ ছবিতে দেব এবং রুক্মিণী অভিনয় করছেন, এ খবর টলিউড ইন্ডাস্ট্রিতে নতুন নয়। প্যানডেমিকের কারণ এই ছবির কাজ শুরু করতে অনেকটা দেরি হয়েছে।

দেব, রুক্মিণীর সঙ্গে অভিনয়ের ভুয়ো প্রতিশ্রুতি! সতর্ক করল প্রযোজনা সংস্থা
দেব এবং রুক্মিণী। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 17, 2021 | 7:32 PM

‘ফর্সা ছেলে এবং মেয়ে চাই, কিশমিশ ছবির জন্য।’ ঠিক এমন বার্তা গত কয়েক দিন ধরে সোশ্যাল মিডিয়ায় ঘুরছে বলে দাবি দেবের প্রযোজনা সংস্থা দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চারের। ওই বার্তার নীচে আবার দেব এবং রুক্মিণী মৈত্রের নামও লেখা রয়েছে। কিন্তু এই ধরনের পোস্ট সম্পূর্ণ ভুয়ো বলে দেবের প্রযোজনা সংস্থার তরফে সোশ্যাল মিডিয়ায় সতর্ক করে দেওয়া হয়েছে।

রাহুল মুখোপাধ্যায় পরিচালিত ‘কিশমিশ’ ছবিতে দেব এবং রুক্মিণী অভিনয় করছেন, এ খবর টলিউড ইন্ডাস্ট্রিতে নতুন নয়। প্যানডেমিকের কারণ এই ছবির কাজ শুরু করতে অনেকটা দেরি হয়েছে। লকডাউনের পর শুরু হয়েছে ছবির শুটিং। কিন্তু দেব বা তাঁর প্রযোজনা সংস্থার তরফে এই ধরনের কোনও পোস্ট করা হয়নি। এমনকি ছবির জন্য নতুন অভিনেতা, অভিনেত্রীদের দেব বা রুক্মিণীর সঙ্গে অভিনয়ের কোনও প্রতিশ্রুতি দেওয়া হয়নি। টলিউডে কার্যত জাল চক্র চলছে। তা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিলেন দেবের প্রযোজনা সংস্থার সদস্যরা।

View this post on Instagram

A post shared by Dev Entertainment Ventures (@deventertainmentventures)

দেবের প্রযোজনা সংস্থার ইনস্টাগ্রাম পেজে এই আবেদনের স্ক্রিন শট দিয়ে লেখা হয়েছে, ‘বিগত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় “কিশমিশ” সিনেমার কাস্টিং নিয়ে অনেকে পোস্ট করছেন, আমরা আপনাদের জানাতে চাই এরূপ পোস্টগুলি সম্পূর্ণ মিথ্যে এবং আপনারা কেউ এই মিথ্যে ফাঁদে পা দেবেন না।’

এ ভাবে ছবির কাস্টিং হয় না, তা জানেন না অনেকেই। ফলে জাল চক্রের ফাঁদে পা দেওয়া আশ্চর্যের নয়। কিন্তু তা অন্তত দেবের কোনও ছবির ক্ষেত্রে যাতে না হয়, সে জন্য আগে থেকেই সতর্ক করে দিয়েছেন অভিনেতা।

আরও পড়ুন, তৈমুর নয়, কিন্তু তৈমুরের সঙ্গে মুখের মিল থাকা এই শিশু আসলে কে?