Tollywood: ভরা পৌষেই বিয়ে সারলেন খরাজ মুখোপাধ্যায়ের ছেলে বিহু, পাত্রী কে?

একদিকে ছেলের বিয়ে নিয়ে যেমন ব্যস্ত, অন্যদিকে ব্যক্তিগত কাজ নিয়েও বেজায় ব্যস্ত খরাজ। হাতে রয়েছে বেশ কিছু ছবি। রয়েছে বলিউডেরও কাজ।

Tollywood: ভরা পৌষেই বিয়ে সারলেন খরাজ মুখোপাধ্যায়ের ছেলে বিহু, পাত্রী কে?
ছেলের সঙ্গে খরাজ।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 02, 2022 | 9:19 AM

টলিপাড়ায় একের পর এক করোনা সংক্রমণের খবরের মাঝে খানিক খুশির খবর। বিয়ে সারলেন অভিনেতা খরাজ মুখোপাধ্যায়ের ছেলে বিহু মুখোপাধ্যায়। এ খবর নিজেই জানিয়েছেন খরাজ। একই সঙ্গে শেয়ার করেছেন বিয়ের সাজে ছেলে ও পুত্রবধুর ছবিও।

খরাজ লিখেছেন, ‘আজ থেকে আমি দায়মুক্ত হলাম। ওরা বিয়ে করেছে।” পাত্রী অঙ্কনা দাস, পেশায় সঙ্গীতশিল্পী। তাঁদের নিজস্ব গানের ব্যান্ড রয়েছে যে ব্যান্ডের অংশও বিহু নিজেও। দীর্ঘদিনের সম্পর্ক তাঁদের। অবশেষে ছিমছাম ভাবে এক হল চার হাত। খরাজ ওই খবর শেয়ার করতেই একের পর এক শুভেচ্ছা বার্তা উড়ে এসেছে। ইমন চক্রবর্তী থেকে জোজো … সবাই শুভেচ্ছা জানিয়েছেন এই নবদম্পতিকে।

একদিকে ছেলের বিয়ে নিয়ে যেমন ব্যস্ত, অন্যদিকে ব্যক্তিগত কাজ নিয়েও বেজায় ব্যস্ত খরাজ। হাতে রয়েছে বেশ কিছু ছবি। রয়েছে বলিউডেরও কাজ। ভিক্টর মুখোপাধ্যায়ের হিন্দি ছবি ‘লকর বজ্ঞা’তে রয়েছেন তিনি। ইতিমধ্যেই শেষ করেছেন, ‘পাকা দেখা’, ‘পিয়া রে’র কাজ। এরই ফাঁকে স্ত্রীকে নিয়ে টুক করে ঘুরেও এসেছেন কাশ্মীর। সব মিলিয়ে নিজের মতো দিন কাটাচ্ছেন অভিনেতা।